রোনালদোকে নিয়ে সতর্ক মরিনিয়ো

ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতি ভালোবাসার কোনো কমতি নেই ক্রিস্তিয়ানো রোনালদোর। তবে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে সাবেক ক্লাবের বিপক্ষে ইউভেন্তুসের এই ফরোয়ার্ড গোল করতে মরিয়া থাকবেন বলেই মনে করেন ইংলিশ ক্লাবটির কোচ জোসে মরিনিয়ো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Oct 2018, 12:35 PM
Updated : 23 Oct 2018, 12:35 PM

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত একটায় ওল্ড ট্র্যাফোর্ডে চ্যাম্পিয়ন্স লিগের ‘এইচ’ গ্রুপের ম্যাচে ইউনাইটেডের মুখোমুখি হবে ইউভেন্তুস।

পাঁচ বছর আগে শেষবার ইউনাইটেডের সঙ্গে তাদেরই মাঠে মুখোমুখি হয়েছিলেন রোনালদো। ২০১২-১৩ চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর ফিরতি লেগে রিয়াল মাদ্রিদের ২-১ ব্যবধানে জয়ে দ্বিতীয় গোলটি করেছিলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। দুই লেগ মিলিয়ে স্পেনের ক্লাবটি ৩-২ ব্যবধানে জয় পাওয়ায় ফল নির্ধারক হয়ে দাঁড়ায় গোলটি। প্রথম লেগে ১-১ ড্র ম্যাচেও গোল করেছিলেন তিনি।

সে সময় রিয়ালের কোচের দায়িত্বে থাকা মরিনিয়ো মনে করেন, এবারেও তেমনই কিছু করতে চাইবেন ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।

“রিয়াল মাদ্রিদে থাকার সময়ে সে আমার সঙ্গে এখানে ফিরেছিল। সেটা ছিল একটা নকআউট ম্যাচ। আর সে ম্যানচেস্টার ইউনাইটেডকে কত বেশি ভালোবাসে তা আমি জানি। কিন্তু আমি আরও জানি যে, ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে গোল করতে এবং এখানে জিততে সে কতটা মরিয়া।”

“সে গোল করেছিল এবং তারা জিতেছিল। মঙ্গলবারেও তেমনই কিছু করতে চাইবে। সমর্থকরা তাকে তার প্রাপ্য সম্মান দেবে। সেও সমর্থকদের প্রতি তাই দেখাবে। আমি জানি, সে ক্লাবটিকে সত্যি ভালোবাসে। কিন্তু যখন খেলা শুরু হয়, সে গোল করতে এবং জিততে চায়।”