রিয়ালের দুঃসময়ে ঐক্যের ডাক রামোসের

সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচ জয়হীন। এর মধ্যে শোনা যাচ্ছে কোচ হুলেন লোপেতেগিকে বরখাস্ত করার সম্ভাবনা নিয়ে গুঞ্জন। এমন দুঃসময়ের মধ্যে দিয়ে যাওয়া রিয়াল মাদ্রিদকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন অধিনায়ক সের্হিও রামোস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Oct 2018, 07:26 AM
Updated : 21 Oct 2018, 07:26 AM

শনিবার লা লিগায় সান্তিয়াগো বের্নাবেউয়ে ২-১ গোলে হারে রিয়াল। গত পাঁচ ম্যাচে এটি রামোসদের টানা তৃতীয় ও সব মিলিয়ে চতুর্থ হার। কোচ লোপেতেগি তাই আছেন তোপের মুখে।

কোচকে বিদায় করে দেওয়াটা ‘পাগলাটে সিদ্ধান্ত হবে’ বলে আগেও জানিয়েছিলেন রামোস। লেভান্তের কাছে হারের পরও কোচের পাশে থাকলেন রিয়াল অধিনায়ক।

“এটা খুবই বাজে পথচলা, যেটার সঙ্গে মাদ্রিদ মানিয়ে নিতে পারে না। ৩ পয়েন্ট না পাওয়া….আজ দল সবটুকু দিয়েছিল কিন্তু অন্য সময় আমরা ভাগ্যকে আরও বেশি পাশে পেতাম।”

“ব্যক্তিগত ভুলগুলোর দণ্ড দিতে হয়েছে আমাদের কিন্তু আমাদের উচিত নয় কারো দিকে অভিযোগের আঙুল তোলা। পরিস্থিতি বদলে দেওয়ার একটাই উপায় আছে, সেটা ঐক্যবদ্ধ হওয়া।”

“লোপেতেগি খুবই অনুপ্রেরণাদায়ী একজন মানুষ, … আমাদের বিশ্বাস করতে হবে তিনি-ই প্রথম ব্যক্তি, যার ওপর আমাদের আস্থা রাখতে হবে। আমাদের ঐক্য দরকার।”

“যদি আমার কাছে মতামত চাওয়া হয়, আমি দেব কিন্তু আমি মনে করি না কোচের কাজ চালিয়ে যাওয়া নিয়ে এমন একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্তে আমার একটা মতামত প্রভাব ফেলতে পারে।”

বিন স্পোর্টসকে রামোসের সতীর্থ দানি সেবাইয়োস জানান, তার বিশ্বাস কোচের দায়িত্বে বহাল থাকবেন লোপেতেগি।

“আমি মনে করি না লোপেতেগি চাকরি হারাবেন। আমরা শেষ পর্যন্ত তার পাশে থাকব কিন্তু এটা আমার সিদ্ধান্ত নয়।”