ম্যানইউর সঙ্গে নাটকীয় ড্রয়ে অপরাজিত রইল চেলসি

প্রথমার্ধে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেড বিরতির পর ঘুরে দাঁড়িয়ে দারুণ এক জয়ের সম্ভাবনা জাগিয়েছিল। তবে যোগ করা সময়ের শেষদিকের গোলে মূল্যবান এক পয়েন্ট নিয়ে মাঠ ছেড়েছে চেলসি। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2018, 01:35 PM
Updated : 20 Oct 2018, 01:50 PM

স্ট্যামফোর্ড ব্রিজে শনিবার স্থানীয় সময় দুপুরে শুরু হওয়া ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে।  

ম্যাচের প্রথমার্ধে উল্লেখযোগ্য খুব বেশি সুযোগ তৈরি করতে পারেনি কোনো দলই। একটি মাত্র শট ছিল লক্ষ্যে। ২১তম মিনিটের ওই সুযোগেই এগিয়ে যায় চেলসি। উইলিয়ানের ক্রসে অরক্ষিত জার্মান ডিফেন্ডার আন্টোনিও রুডিগার হেডে বল জালে পাঠান।

দ্বিতীয়ার্ধের দশম মিনিটে সমতা ফেরান অঁতনি মার্সিয়াল। প্রতিপক্ষের খেলোয়াড়রা গোলমুখে বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে কাছ থেকে অনায়াসে গোলটি করেন ফরাসি এই ফরোয়ার্ড।

৭৩তম মিনিটে মার্কাস র‌্যাশফোর্ডের পাস পেয়ে ১৫ গজ দূর থেকে বাঁকানো শটে মার্সিয়াল নিজের দ্বিতীয় গোল করলে জয়ের আশা জাগে ইউনাইটেডের।

তবে যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে রস বার্কলি গোল করলে সব আশা শেষ হয়ে যায় ইউনাইটেডের। রুডিগারের হেড গোলরক্ষক দাভিদ দে হেয়া ঠেকালেও বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল ডান পায়ের শটে জালে ঠেলে দেন ইংলিশ এই মিডফিল্ডার।

লিগে এখন পর্যন্ত কোনো ম্যাচ না হারা চেলসির পয়েন্ট নয় ম্যাচে ছয় জয় ও তিন ড্রয়ে ২১। ম্যানচেস্টার ইউনাইটেডের পয়েন্ট ১৪।