রোনালদো আসায় ইউভেন্তুস ছাড়তে হয়েছিল হিগুয়াইনকে

ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে ইউভেন্তুসের চুক্তির পর অনিচ্ছা সত্ত্বেও চলে যেতে হয়েছিল গনসালো হিগুয়াইনকে। তবে তুরিনের ক্লাবটির প্রতি কোনো ক্ষোভ নেই আর্জেন্টাইন এই স্ট্রাইকারের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Oct 2018, 06:32 PM
Updated : 18 Oct 2018, 06:32 PM

নাপোলি থেকে ২০১৬ সালে নয় কোটি ইউরো ট্রান্সফার ফিতে ইউভেন্তুসে যোগ দিয়েছিলেন হিগুয়াইন। ক্লাবটির হয়ে দুই মৌসুমে সেরি আয় ৪০টি গোল করেন তিনি। তবে চ্যাম্পিয়ন্স লিগে দলকে সাফল্য এনে দিতে আশানুরূপ অবদান রাখতে ব্যর্থ হন ৩০ বছর বয়সী এই খেলোয়াড়।

গত জুলাইয়ে রিয়াল মাদ্রিদ থেকে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনালদোকে দলে টানে ইউভেন্তুস। তাতে আরও শক্তি বাড়ে দলটির আক্রমণভাগে। পর্তুগিজ এই ফরোয়ার্ডের আগমণে ইউভেন্তুসে অতিরিক্ত হয়ে পড়েন হিগুয়াইন। অনিচ্ছা সত্ত্বেও ধারে মিলানে নাম লেখাতে হয় তাকে।

"আমার অনুভূতিটা ভালোবাসার। কারণ তারা আমার সাথে খুব ভালো ব্যবহার করেছে। সতীর্থ ও সমর্থকরা আমাকে অনেক ভালোবাসা দিয়েছে।"

"আমাকে চলে যেতে বলা হয়নি।…হয়তো আমি বুঝতে পেরেছিলাম, কিছু একটায় ফাটল ধরেছে। এরপর তারা রোনালদোকে দলে নেয়। দল ছাড়ার সিদ্ধান্ত আমার ছিল না।"

"ইউভেন্তুসের জন্য আমি আমার সবটুকু দিয়েছি। আমি বেশ কয়েকটি শিরোপা জিতেছি। ক্রিস্তিয়ানো আসার পর…তারা আমাকে বলে, আমি থাকতে পারব না। তারা একটা সমাধান খুঁজে বের করার চেষ্টা করছিল। মিলানই ছিল সেরা সমাধান।"

অবশ্য মিলানে জীবনটা উপভোগ করছেন বলে জানিয়েছেন হিগুয়াইন। আগামী রোববার সেরি আয় তার দল চির প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের মুখোমুখি হবে।