বিশ্বকাপের ব্যর্থতা ভুলে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় জেসুসের

রাশিয়া বিশ্বকাপের পর প্রথমবারের মতো জাতীয় দলের হয়ে খেলতে নেমে গোলের দেখা পাওয়ায় নিজের ভবিষ্যৎ নিয়ে আশাবাদী ব্রাজিলের ফরোয়ার্ড গাব্রিয়েল জেসুস।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 Oct 2018, 10:55 AM
Updated : 13 Oct 2018, 10:55 AM

শুক্রবার আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সৌদি আরবকে ২-০ গোলে হারায় ব্রাজিল। প্রথমার্ধের শেষ দিকে নেইমারের কাছ থেকে বল পেয়ে ডান পায়ের শটে জাল খুঁজে নেন জেসুস। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ে ব্যবধান দ্বিগুণ করেন আলেক্স সান্দ্রো।

রাশিয়া বিশ্বকাপে দলের প্রতিটি ম্যাচে শুরুর একাদশে সুযোগ পাওয়া ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড কোনো গোল করতে পারেননি। শেষ আটে বেলজিয়ামের কাছে হেরে শেষ হয় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের যাত্রা। নিজের পারফরম্যান্সের জন্য দারুণ সমালোচনার মুখে পড়েন ২১ বছর বয়সী জেসুস।

সৌদি আরবের বিপক্ষে ম্যাচ শেষে জেসুস বলেন, “অবশ্যই আমি খুব হতাশ ছিলাম। টুর্নামেন্ট থেকে ফিরে আমি মায়ের বাসায় ছিলাম। আমি বাড়িতে আমার পরিবারের সঙ্গে ছিলাম।”

“অবশ্যই, এটা আমার স্বপ্নের মতো প্রতিযোগিতা ছিল না। আমি আরও বেশি কিছু করতে চেয়েছিলাম। দুর্ভাগ্যক্রমে, আমরা বিশ্বকাপ জিততে পারিনি। কিন্তু আমি আশা করি, এখন থেকে সবকিছু ঠিকঠাক হবে। (সৌদি আরবের বিপক্ষে) খেলতে ও গোল করতে পেরে আমি খুশি।”