জয়ে ফিরল চেলসি

টানা দুই ড্রয়ের পর ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের দেখা পেল চেলসি। সাউথ্যাম্পটনের মাঠ থেকে সহজ জয় নিয়ে ফিরেছে মাওরিসিও সাররির দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 Oct 2018, 03:28 PM
Updated : 7 Oct 2018, 10:06 PM

রোববার স্থানীয় সময় দুপুরে শুরু হওয়া ম্যাচটিতে ৩-০ গোলের জয় পায় স্ট্যামফোর্ড ব্রিজের ক্লাবটি।

ম্যাচের শুরু থেকে অধিকাংশ সময় বল দখলে রেখে আক্রমণ করতে থাকে চেলসি। ম্যাচের ৩০তম মিনিটে মেলে গোলের দেখা। প্রতিপক্ষের এক খেলোয়াড়ের থেকে বল কেড়ে নিয়ে রস বার্কলে সামনে বাড়ান। আর ডি-বক্সে ঢুকে ডান পায়ের জোরালো শটে জালে জড়ান এদেন আজার।

এই নিয়ে সব ধরনের প্রতিযোগিতায় শেষ ১১ ম্যাচে দলের ১১টি গোলে অবদান রাখলেন বেলজিয়ান এই ফরোয়ার্ড। এর মধ্যে নিজে করেন নয় গোল, দুটিতে রাখেন অবদান।

৫৭তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে অতিথিরা। উইলিয়ানের ফ্রি-কিকে অলিভিয়ে জিরুদের আড়াআড়ি ভলিতে গোলমুখে বল পেয়ে যান রস বার্কলে। সহজ সুযোগ হাতছাড়া করেননি ইংলিশ এই মিডফিল্ডার।

ম্যাচের শেষ দিকে ঘুরে দাঁড়াতে আক্রমণে গতি বাড়ায় সাউথ্যাম্পটন। এই সময়ে তাদের দুটি প্রচেষ্টা দারুণ নৈপুণ্যে রুখে দেন স্প্যানিশ গোলরক্ষক কেপা আরিসাবালাগা।

ম্যাচের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে সাউথ্যাম্পটনের কফিনে শেষ পেরেক ঠুকে দেন আলভারো মোরাতা। আজারের পাস পেয়ে আগুয়ান গোলরক্ষকের উপর দিয়ে চিপ করেন স্প্যানিশ এই ফরোয়ার্ড।

এই জয়ে আট ম্যাচে ছয় জয়সহ চেলসির পয়েন্ট হলো ২০।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক