জুনিয়র অ্যাথলেটিক্সে সেরা বিকেএসপি

জুনিয়র অ্যাথলেটিক্সে সেরা হয়েছে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)। ১৫টি সোনা, ৭টি রূপা ও ৮টি ব্রোঞ্জসহ ৩০টি পদক জিতেছেন দলটির অ্যাথলেটরা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2018, 03:03 PM
Updated : 29 Sept 2018, 03:03 PM

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ট্র্যাকে শনিবার জুনিয়র অ্যাথলেটিক্সের দ্বিতীয় ও শেষ দিনের ইভেন্টগুলো হয়। ৮টি করে সোনা ও রূপা এবং ৬টি ব্রোঞ্জ পদক নিয়ে দ্বিতীয় হয়েছে নড়াইল জেলা ক্রীড়া সংস্থা। ৫টি সোনা, ৪টি রূপা ও ৩টি ব্রোঞ্জ নিয়ে তৃতীয় খুলনা জেলা ক্রীড়া সংস্থা।

অনূর্ধ্ব-১৭ বছর বয়সীদের ১০০ মিটার স্প্রিন্টে বালক বিভাগে বিকেএসপির মামুন ১১ দশমিক ২০ সেকেন্ড নিয়ে সেরা হন। বালিকা বিভাগে ১২ দশমিক ৬০ সেকেন্ড সময় নিয়ে প্রথম হয়েছেন বিকেএসপির সুমাইয়া দেওয়ান।

২০০ মিটারের বালক বিভাগে খুলনার আল-নাইম শেখ ২২ দশমিক ৭০ সেকেন্ড সময় নিয়ে এবং বালিকা বিভাগে বিকেএসপির ‍সুমাইয়া সেরা হন।

অনূর্ধ্ব-১৯ বয়সীদের নিয়ে হওয়া ২০০ মিটারে খুলনার শাওন আহমেদ ২২ দশমিক ৯০ সেকেন্ড সময় সময় নিয়ে সেরা হন। ১০০ মিটারেও সেরা হয়েছিলেন তিনি।

অনূর্ধ্ব-১৯ বয়সীদের মেয়েদের বিভাগের ২০০ মিটারেও দাপট দেখিয়েছেন রুপা খাতুন। আগের দিন ১০০ মিটারে সেরা হওয়া বিকেএসপির এই স্প্রিন্টার ২০০ মিটারে সেরা হন ২৬ দশমিক ২০ সেকেন্ড সময় নিয়ে।

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক