ম্যান সিটির একাদশে নিশ্চয়তা নেই আগুয়েরোর

ম্যানচেস্টার সিটির সঙ্গে নতুন চুক্তি করা আর্জেন্টাইন ফরোয়ার্ড সের্হিও আগুয়েরোকে একাদশে জায়গা দেওয়া নিয়ে নিশ্চয়তা দিতে পারছেন না কোচ পেপ গুয়ার্দিওলা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Sept 2018, 11:28 AM
Updated : 22 Sept 2018, 11:28 AM

শুক্রবার সিটি জানায়, ক্লাবের সর্বকালের সেরা গোলদাতা আগুয়েরো চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়াতে রাজি হয়েছে। ২০২১ সাল পর্যন্ত ক্লাবটিতে থাকবেন তিনি।

২০১১ সালে আতলেতিকো মাদ্রিদ ছেড়ে সিটিতে যোগ দেওয়ার পর থেকে ধীরে ধীরে নিজেকে ইংলিশ প্রিমিয়ার লিগের অন্যতম সেরা স্ট্রাইকারে পরিণত করেন আগুয়েরো। গত সাত মৌসুমের চারটিতেই সব প্রতিযোগিতা মিলিয়ে ৩০ বা তার বেশি গোল করা ৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড একাদশে জায়গা নিয়ে শক্ত লড়াইয়ের মুখে পড়েন গাব্রিয়েল জেসুস দলে আসার পর। বেশ কয়েকবার আগুয়েরোকে বাইরে রেখেই একাদশ সাজান গুয়ার্দিওলা।

আগুয়েরো সিটি ছাড়তে পারেন এমন চিন্তা কখনও করেছেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে সংবাদ সম্মেলনে গুয়ার্দিওলা বলেন, “কখনোই না, আপনারা আমাকে অনেকবার জিজ্ঞাসা করেছিলেন। বিশেষ করে প্রথম বছরে যখন আমরা জিতলাম না, আর যখন কখনও কখনও সে খেলল না।”

“আগুয়েরোর সঙ্গে সম্পর্ক সবসময় দারুণ ছিল, একদম ঠিকঠাক। আর আমি আনন্দিত যে সে এখানে খেলাটা চালিয়ে যেতে পারছে।”

গুয়ার্দিওলা জানান, কোনো কোনো সময় জেসুসকে খেলানোর জন্য অল্প কিছু ম্যাচে আগুয়েরোকে নামানো হয়নি। পরের তিন বছরেও এমনটা হতে পারে।