‘রোনালদোর লাল কার্ডের পর নিজেদের প্রমাণ করেছে ইউভেন্তুস’

চ্যাম্পিয়ন্স লিগে ভালেন্সিয়ার বিপক্ষে ম্যাচে ক্রিস্তিয়ানো রোনালদোর লাল কার্ডের ধাক্কা সামলে জয় পাওয়ায় ইউভেন্তুসকে অসাধারণ দল বলে দাবি করেছেন করছেন লিওনার্দো বোনুচ্চি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Sept 2018, 10:40 AM
Updated : 20 Sept 2018, 10:40 AM

বুধবার চলতি মৌসুমে প্রতিযোগিতার গ্রুপ পর্বে ভালেন্সিয়ার মাঠে ২-০ গোলের জয় পায় সেরি আ চ্যাম্পিয়নরা। ম্যাচের ২৯তম মিনিটে প্রতিপক্ষের ডিফেন্ডার জেইসন মুরিয়োকে হালকা ধাক্কা দিয়ে সরাসরি লাল কার্ড দেখেন ৩৩ বছর বয়সী রোনালদো।

উয়েফার নিয়ম অনুযায়ী কমপক্ষে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন এই ফরোয়ার্ড। এই শাস্তি বাড়ানোর ক্ষমতা রয়েছে কর্তৃপক্ষের। সেক্ষেত্রে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচে খেলার সুযোগ নাও পেতে পারেন রোনালদো।

রেফারির সমালোচনা করে স্কাই স্পোর্ত ইতালিয়াকে বোনুচ্চি বলেন, “অবশ্যই, রোনালদো রাগান্বিত ছিল। রেফারি তার যা দেখার দেখেছিলেন। আর আমরা বাধাগুলো অতিক্রম করলাম।”

“আমরা প্রমাণ করলাম, যে ম্যাচ চলার সময় বাধা এলেও আমরা দারুণ একটা দল। আমরা একটা জয় নিয়ে বাড়ি ফিরলাম যা পুরো মৌসুমের জন্য গুরুত্বপূর্ণ।”

“যতদূর আমি দেখতে পেরেছিলাম, এটা খুবই স্বাভাবিক সংঘর্ষ ছিল। মুরিয়ো প্রথমে রোনালদোর গায়ে হাত রাখল, সে প্রতিক্রিয়া দেখাল। কিন্তু এসব ঘটনা ঘটতেই পারে।”