মেসির কাছ থেকে আরও চান রাকিতিচ

চ্যাম্পিয়ন্স লিগে পিএসভি আইন্দহোভেনের বিপক্ষে বার্সেলোনার জয়ে হ্যাটট্রিক করা লিওনেল মেসির উচ্ছ্বসিত প্রশংসা করেছেন ইভান রাকিতিচ। পাঁচবারের বর্ষসেরা সতীর্থের কাছ থেকে আরও বেশি গোল চান কাতালান ক্লাবটির এই মিডফিল্ডার। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2018, 07:01 AM
Updated : 19 Sept 2018, 07:02 AM

কাম্প নউয়ে মঙ্গলবার প্রতিযোগিতাটির 'বি' গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে ডাচ চ্যাম্পিয়নদের ৪-০ গোলে উড়িয়ে দেয় বার্সেলোনা। মেসির দুর্দান্ত এক ফ্রি-কিকে এগিয়ে যাওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন উসমান দেম্বেলে। আর শেষ দিকে দুটি গোল করে হ্যাটট্রিক পূরণ করেন মেসি। বর্ণিল ক্যারিয়ারে এটা তার ৪৮তম হ্যাটট্রিক। চ্যাম্পিয়ন্স লিগে আর্জেন্টাইন তারকার এটি অষ্টম হ্যাটট্রিক যা প্রতিযোগিতাটির ইতিহাসে সর্বোচ্চ।

ম্যাচ শেষে মেসি প্রসঙ্গে সাংবাদিকদের রাকিতিচ বলেন, "তার ওই পা অসাধারণ। সে আরও একটা চমৎকার গোল করেছে। আমি আশা করি, সে থামবে না এবং আরও অনেক এগিয়ে যাবে।"

দলের খেলা প্রসঙ্গে ক্রোয়েশিয়ান এই খেলোয়াড় বলেন, "প্রথমে ম্যাচটা আমাদের জন্য কঠিন ছিল। যেহেতু এটা চ্যাম্পিয়ন্স লিগ তাই এটা স্বাভাবিক। তারা খুবই উজ্জীবিত ছিল। তারা তাদের লিগ মৌসুম ভালোভাবে শুরু করেছে।"

"তবে আমরা এখনও উন্নতি করতে পারি। আপনি সবসময় উন্নতি করতে পারেন। প্রতিটা ম্যাচ থেকেই আমরা খুঁটিনাটি বিষয়গুলোর দিকে তাকাই। আমরা জানি, আমরা শতভাগ নিখুঁত না।"