বঙ্গবন্ধু গোল্ডকাপের প্রাথমিক দলে নেই গোলরক্ষক শহীদুল

বঙ্গবন্ধু গোল্ডকাপ সামনে রেখে ৩১ জনের প্রাথমিক দল দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। সেখানে ঠাঁই মেলেনি গত সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপে নেপালের বিপক্ষে ম্যাচে হাস্যকর ভুল করা গোলরক্ষক শহীদুল আলম সোহেলের।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2018, 12:26 PM
Updated : 18 Sept 2018, 12:26 PM

সাফে নেপালের বিপক্ষে গ্রুপ পর্বের ম্যাচের ৩৩তম মিনিটে আলোচিত ভুলটি করেন শহীদুল। ডান দিক থেকে একটি ফ্রি-কিক ৩৫ গজ পেরিয়ে সোজা তার দিকেই এসেছিল; কিন্তু সহজে যে বল গ্লাভসবন্দি করার কথা, সেটা তার হাত গলে ঠিকানা খুঁজে নেয়। শেষ পর্যন্ত নেপালের কাছে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নেয় স্বাগতিকরা।

বঙ্গবন্ধু গোল্ডকাপের ‘বি’ গ্রুপে আছে বাংলাদেশ। গ্রুপ পর্বে স্বাগতিকদের অপর দুই প্রতিপক্ষ ফিলিপিন্স ও লাওস। ‘এ’ গ্রুপে গতবারের চ্যাম্পিয়ন নেপালের সঙ্গী ফিলিস্তিন ও তাজিকিস্তান।

আগামী ১ অক্টোবর শুরু হয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ শেষ হবে ১২ অক্টোবরে।

প্রাথমিক দল: আশরাফুল ইসলাম রানা, আনিসুর রহমান জিকো, রাসেল মাহমুদ, মাহফুজ হাসান প্রিতম, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, ওয়ালি ফয়সাল, তপু বর্মন, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, নাসিরউদ্দীন চৌধুরী, আরিফুল ইসলাম, ইয়াসিন খান, মামুনুল ইসলাম, আতিকুর রহমান ফাহাদ, জামাল ভূঁইয়া, মাশুক মিয়া জনি, বিপলু আহমেদ, ইমন মাহমুদ, জাফর ইকবাল, রবিউল হাসান, সাদ উদ্দিন, সোহেল রানা, ফয়সাল মাহমুদ, মোহাম্মদ ইব্রাহিম, মাহবুবুর রহমান সুফিল, শাখওয়াত হোসেন রনি, নাবীব নেওয়াজ জীবন, তৌহিদুল আলম সবুজ, মতিন মিয়া ও জাবেদ খান।