চ্যাম্পিয়ন্স লিগ জিতবে লিভারপুল: সালাহ

গত মৌসুমের ফাইনালে হারের পর এবার লিভারপুল চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারবে বলে নিশ্চিত দলটির তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহ। মিশরের এই তারকা মনে করছেন, তাদের জন্য একই সঙ্গে ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ও সম্ভব।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 Sept 2018, 08:04 AM
Updated : 18 Sept 2018, 08:04 AM

এ বছরের মে মাসে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদের বিপক্ষে কাঁধে চোটে পান সালাহ। ম্যাচের দ্বিতীয়ার্ধে গোলরক্ষক লরিস কারিয়ুসের মারাত্মক দুই ভুলে ম্যাচ থেকে ছিটকে যায় ইয়ুর্গেন ক্লপের দল।

মঙ্গলবার বাংলাদেশ সময় রাত একটায় ঘরের মাঠে প্রতিযোগিতার ২০১৮-১৯ মৌসুমের গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে পিএসজির বিপক্ষে খেলবে লিভারপুল। পিএসজি ছাড়াও ‘সি’ গ্রুপে গতবারের রানার্সআপদের সঙ্গী ইতালির ক্লাব নাপোলি ও সার্বিয়ার রেড স্টার বেলগ্রেড।

ম্যাচের আগের দিন এক সাক্ষাৎকারে সালাহ বলেন, “গত মৌসুমে আমরা ম্যানচেস্টার সিটির পর রোমাকে বিদায় করে দেই, যারা কোয়ার্টার ফাইনালে বার্সেলোনাকে হারিয়েছিল। প্রতিটি ম্যাচই ছিল অবিশ্বাস্য। শিরোপার দাবিদার দলগুলোর বিপক্ষে আমরা খেলেছিলাম এবং এরপরও ফাইনালে পৌঁছাতে পেরেছিলাম। তাই অবশ্যই আমরা এটা আবারও করতে পারি।”

“আমি নিশ্চিত যে আমরা এটা জিততে পারি। এমনকি আপনি চ্যাম্পিয়ন্স লিগ ও প্রিমিয়ার লিগ শিরোপা, দুটোই জিততে পারেন। আমি চাপ তৈরি করতে চাচ্ছি না। কিন্তু হ্যাঁ, যে কোনো কিছুই সম্ভব।”

“শক্তিশালী সব খেলোয়াড় নিয়ে পিএসজি খুব ভালো একটা দল। তাদের বিপক্ষে খেলতে আমার তর সইছে না। আমি খুব উপভোগ্য ও তীব্র লড়াইয়ের একটি ম্যাচ আশা করি।”