নিজেকে মেসি-রোনালদোর পর্যায়ে দেখেন গ্রিজমান

নিজেকে সময়ের অন্যতম সেরা দুই ফুটবলার লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর পর্যায়ের দাবি করেছেন অঁতোয়ান গ্রিজমান। আতলেতিকো মাদ্রিদের এই ফরোয়ার্ডের লক্ষ্য এখন ব্যালন ডি'অর জেতায়। সেই সঙ্গে নিজের খেলায় করতে চান আরও উন্নতি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Sept 2018, 12:14 PM
Updated : 17 Sept 2018, 12:15 PM

আতলেতিকো মাদ্রিদকে ইউরোপা লিগ ও উয়েফা সুপার কাপ জিততে সাহায্য করার পাশাপাশি ফ্রান্সের বিশ্বকাপ জয়ে বড় অবদান রাখা গ্রিজমানের জায়গা মেলেনি এবারের 'দ্য বেস্ট ফিফা মেনস প্লেয়ার' পুরস্কারের সংক্ষিপ্ত তালিকায়। ২৪ সেপ্টেম্বর ঘোষণা করা হবে এই পুরস্কার বিজয়ীর নাম। তবে বছরের শেষ দিকে বর্ষসেরা ফুটবলারের আরেকটি পুরস্কার ব্যালন ডি'অর জয়ের ব্যাপারে আশাবাদী ২৭ বছর বয়সী এই খেলোয়াড়।

গ্রিজমানের দৃষ্টিতে, ফিফার পুরস্কারের চেয়ে ব্যালন ডি'অর আরও বেশি সম্মানজনক। পুরস্কারটি জিততে বাকি তিন মাসে নিজের সবটুকু দিয়ে খেলতে চান তিনি।

"আমি মনে করি, ব্যালন ডি'অরের বেশি খ্যাতি ও ইতিহাস আছে। নিজের সবটুকু দিয়ে খেলার জন্য আরও তিন মাস সময় আছে।"

"এটা পরিষ্কার যে, ক্রিস্তিয়ানো রোনালদো, মেসি, নেইমার বা এমবাপে থেকে আমি ব্যতিক্রমী একজন খেলোয়াড়। আমি শীর্ষ পর্যায়ের। তবে আমি আরও উন্নতি করতে পারি।"

"যতটা সম্ভব আমি পরিপূর্ণ ফুটবলার হওয়ার সন্ধানে আছি। আমি ৫০টি গোল করতে যাচ্ছি না। তবে আক্রমণে সহযোগিতা করতে এবং দলের জন্য কাজ করতে মুখিয়ে আছি আমি।"

মেসি ও রোনালদোর সঙ্গে নিজের তুলনায় গ্রিজমান বলেন, "আমি মনে করি, মেসি ও রোনালদো যে অবস্থানে আছে আমি এরই মধ্যে সে জায়গাটায় আছি। আমি জানি, অন্য খেলোয়াড়রাও নিশ্চিতভাবে আসতে যাচ্ছে।"  

"আমি উন্নতি করতে চাই, আমি জিততে চাই। আমি এভাবেই এগোতে চাই এবং এভাবেই খেলতে চাই।"