প্রতিপক্ষকে থুথু দেওয়ায় ক্ষমা চাইলেন ইউভেন্তুসের কস্তা

সেরি আর ম্যাচে সাস্সুয়োলোর এক খেলোয়াড়ের মুখে থুথু দেওয়ার মতো বাজে আচরণের জন্য সবার কাছে ক্ষমা চেয়েছেন ইউভেন্তুস উইঙ্গার দগলাস কস্তা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 Sept 2018, 10:50 AM
Updated : 17 Sept 2018, 10:50 AM

ক্রিস্তিয়ানো রোনালদোর জোড়া গোলে রোববার নিজেদের মাঠে ম্যাচটিতে ২-১ গোলে জিতে ইউভেন্তুস। এই ম্যাচ দিয়েই ইতালিয়ান ক্লাবটির হয়ে প্রথম জালের দেখা পান জুলাইয়ে রিয়াল মাদ্রিদ থেকে আসা এই পর্তুগিজ ফরোয়ার্ড।

তবে ম্যাচটি স্মরণীয় হয়ে থাকবে শেষ দিকে প্রতিপক্ষ খেলোয়াড়ের প্রতি কস্তার বাজে আচরণের কারণে। সাস্সুয়োলোর সান্ত্বনাসূচক গোলটিতে অবদান রাখা ফেদেরিকো দি ফ্রান্সেসকোকে কনুই দিয়ে ধাক্কা দেওয়ার পর মাথা দিয়ে গুঁতো মেরে হলুদ কার্ড দেখেন ব্রাজিলের এই খেলোয়াড়। এর খানিক পরই ইতালিয়ান উইঙ্গারের মুখে থুথু দেওয়ার দায়ে সরাসরি লাল কার্ড দেখেন কস্তা।

এর সম্পূর্ণ দায় নিয়ে ইনস্টাগ্রামে দেওয়া এক পোস্টে ক্ষমা চেয়েছেন কস্তা।

"আজকের ম্যাচে আমি যে প্রতিক্রিয়া দেখিয়েছি সেটার জন্য আমি ইউভেন্তুসের সব সমর্থকের কাছে ক্ষমাপ্রার্থী।"

"ভালো বা খারাপ সময়ে যারা সবসময় আমার পাশে থাকেন সেসব সতীর্থদের কাছেও আমি ক্ষমা চাচ্ছি। এটা বাজে আচরণ ছিল। আমি এ ব্যাপারে সচেতন। এর জন্য আমি সবার কাছে ক্ষমা চাই।"   

এমন বাজে আচরণের জন্য ২৮ বছর বয়সী এই খেলোয়াড় পড়তে পারেন বড় ধরনের নিষেধাজ্ঞায়। এমনকি ইউভেন্তুসও তাকে জরিমানা করবে বলে নিশ্চিত করেছেন কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।