আজারের হ্যাটট্রিকে চেলসির জয়

এদেন আজারের হ্যাটট্রিকে কার্ডিফ সিটিকে উড়িয়ে দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে জয়ের ধারা ধরে রাখার পাশাপাশি পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে চেলসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Sept 2018, 04:07 PM
Updated : 16 Sept 2018, 08:39 AM

নিজেদের মাঠে শনিবার ৪-১ গোলের জিতে মাওরিসিও সাররির দল। এ নিয়ে চতুর্থবারের মতো লিগে নিজেদের শুরুর পাঁচ ম্যাচের সবকটিতেই জয় পেল দলটি।

ম্যাচের ষোড়শ মিনিটে কার্ডিফের সোল বাম্বার গোলে পিছিয়ে পড়লেও সময়ের সঙ্গে ঘুরে দাঁড়ায় চেলসি। ৩৭তম মিনিটে দারুণ এক গোলে সমতা ফেরান আজার। অলিভিয়ে জিরুদের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সে ঢুকেই ডান পায়ের জোরালো কোনাকুনি শটে জালে বল জড়ান এই ফরোয়ার্ড।

৪৪তম মিনিটে দ্বিতীয় গোলটি করেন আজার। বেলজিয়ান এই তারকা জিরুদের কাছ থেকে ডি বক্সের মাঝে বল পেয়ে শট নিলে প্রতিপক্ষের খেলোয়াড়ের পায়ে লেগে জালে জড়ায়।

ম্যাচের শেষ দিকে আরও তীব্র হয় চেলসির আক্রমণ। উইলিয়ান ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি।  স্পট কিকে হ্যাটট্রিক পূরণ করেন আজার। এই নিয়ে ক্লাব ও জাতীয় দলের হয়ে গত পাঁচ ম্যাচের সবকটিতেই গোল পেলেন তিনি। ম্যাচগুলোতে তার মোট গোল সাতটি।

৮২তম মিনিটে ডি বক্সের কাছাকাছি থেকে লম্বা এক শটে কার্ডিফের কফিনে শেষ পেরেকটি ঠুকেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার উইলিয়ান। 

শীর্ষে ওঠা চেলসির পয়েন্ট পাঁচ ম্যাচে ১৫। সমান ম্যাচ খেলে গোল ব্যবধানে পিছিয়ে দ্বিতীয় স্থানে আছে লিভারপুল। ম্যানচেস্টার সিটির পয়েন্ট ১৩। পাঁচ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে আর্সেনাল।