নেইমারকে বিশ্রাম দিতে পারেন পিএসজি কোচ

চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের বিপক্ষে লড়াইয়ের আগে সাঁত এতিয়েনের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে ফরোয়ার্ড নেইমারকে বিশ্রাম দেওয়া হতে পারে বলে জানিয়েছেন পিএসজি কোচ টমাস টুখেল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 14 Sept 2018, 11:04 AM
Updated : 14 Sept 2018, 11:04 AM

আন্তর্জাতিক বিরতির সময় যুক্তরাষ্ট্র ও এল সালভাদরের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে শুরুর একাদশে খেলেন ব্রাজিল অধিনায়ক নেইমার। তারকা ফরোয়ার্ড গোল করেন দুই ম্যাচেই।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে আগামী মঙ্গলবার লিভারপুলের মাঠে খেলতে যাবে পিএসজি। লড়াইটির জন্য সতেজ রাখতে এতিয়েনের বিপক্ষে নেইমারকে না খেলানোর ইঙ্গিত দিলেন টুখেল। 

সাংবাদিকদের জার্মান এই কোচ বলেন, "তার ড্রিবলিং আমি খুব পছন্দ করি। আমার মতে, নেইমার যেন তার শক্তি ও ড্রিবলিং করার দক্ষতা দিয়ে খেলতে পারে সেই সুযোগ দৃষ্টি করাটা আমাদের জন্য চ্যালেঞ্জ।"

"এটা একটা দলীয় প্রচেষ্টা, অবশ্যই। সে খুব ভালোভাবে মানিয়ে নিতে পারে। নিজের খেলা নয়, সব সময় দল তার কাছে গুরুত্বপূর্ণ।"

দারুণ ছন্দে আছেন নেইমার। ক্লাব ও জাতীয় দলের হয়ে সবশেষ ছয় ম্যাচের প্রতিটিতে পেয়েছেন জালের দেখা। তার অনপুস্থিতিতে শক্তি হারাবে পিএসজি। তবে ফরাসি চ্যাম্পিয়নদের জন্য সুখবর, চোট কাটিয়ে এই ম্যাচ দিয়ে ফিরছেন ইতালিয়ান মিডফিল্ডার মার্কো ভেরাত্তি।