ক্যারিয়ারের শেষ পর্যন্ত রিয়ালেই থাকতে চান মার্সেলো

ইউভেন্তুসে যোগ দেওয়ার গুঞ্জন উড়িয়ে দিয়ে রিয়াল মাদ্রিদ থেকেই অবসর নেওয়ার ইচ্ছার কথা জানিয়েছেন ব্রাজিলের ডিফেন্ডার মার্সেলো।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 Sept 2018, 06:54 AM
Updated : 6 Sept 2018, 08:38 AM

ক্রিস্তিয়ানো রোনালদো ইউভেন্তুসে যোগ দেওয়ার পর মার্সেলোর দল বদলের সম্ভাবনা নিয়ে বেশ কিছু সংবাদ মাধ্যমে খবর হয়। 

২০০৭ সালে টিনএজার হিসেবে রিয়ালে নাম লেখান লেফট ব্যাক মার্সেলো। ক্লাবটির হয়ে এরই মধ্যে চারটি করে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগাসহ অসংখ্য শিরোপা জিতেছেন ৩০ বছর বয়সী এই খেলোয়াড়।

সান্তিয়াগো বের্নাবেউয়েই নিজের ক্যারিয়ারের ইতি টানতে চান বলে জানান মার্সেলো। রিয়াল মাদ্রিদ টিভিকে বলেন, “আমি রিয়াল মাদ্রিদে খুব সুখে আছি। এটা আমার বাড়ি এবং আমার চুক্তির এখনও অনেক বছর বাকি।”

“আমি এখানে খুব ভালো আছি। এটা বিশ্বের সেরা ক্লাব। আর আমি সবসময় সেরা ক্লাবের হয়েই খেলতে চাই।...বিশ্বের সেরা ক্লাবে থাকতে সবসময় আমি আমার সেরাটাই দেই।”

“আমি শুধু নিজের কাজ করাটা চালিয়ে যাচ্ছি। আমি কি করতে পারি তা আমাকে প্রতিবছর দেখাতেই হবে। রিয়াল মাদ্রিদের হয়ে খেলা প্রতিটা মুহূর্ত আমি উপভোগ করি। সমর্থকদের ফুটবল উপভোগ করা এবং মাদ্রিদকে সবসময় শীর্ষে রাখা নিশ্চিত করতে আমি আমার পুরোটা দেই।”

মার্সেলো জানান, সাফল্যের জন্য তিনি ১৮ বছর বয়সে যতটা ক্ষুধার্ত ছিলেন, এখনও ততটাই আছেন।

“আমি অনেক বছর মাদ্রিদে থাকতে চাই।...অনেক মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে হাস্যকর গুজব ছড়ায় এবং সমস্যা তৈরি করে। আমি এখানে শেষ পর্যন্ত থাকব।”