আরও চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা প্রাপ্য মেসির: সুয়ারেস

চারবার চ্যাম্পিয়ন্স লিগ জয়ী লিওনেল মেসি ইউরোপের মঞ্চে আরও বেশি শিরোপার দাবিদার বলে বিশ্বাস কাম্প নউয়ে তার সতীর্থ লুইস সুয়ারেসের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 Sept 2018, 07:40 AM
Updated : 5 Sept 2018, 08:54 AM

বার্সেলোনায় মেসির সাফল্য অনেক। পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলার ক্লাবটির হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগসহ জিতেছেন মোট ৩৩টি শিরোপা। 
 
৩১ বছর বয়সী মেসি ২০০৬, ২০০৯, ২০১১ ও ২০১৫ সালে ইউরোপের সেরা ক্লাবের প্রতিযোগিতায় শিরোপা জয়ের স্বাদ পান। ২০১৫ সালের পর শেষ তিন মৌসুমেই প্রতিযোগিতার কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নেয় বার্সেলোনা। সুয়ারেস মনে করেন, মেসির ব্যক্তিগত নৈপুণ্যের সঙ্গে দলগত চেষ্টা যোগ করলেই সাফল্য আসবে। 
 
এক রেডিও সাক্ষাৎকারে উরুগুয়ের এই ফরোয়ার্ড বলেন, “সে এখন অধিনায়ক,… সে শিরোপাগুলো উঁচু করে ধরতে চায়। আমাদের দারুণ একটা দল আছে। আর এমন একজন কোচ আছেন যিনি সবকিছু জয়ের ক্ষমতা রাখেন।”
 
“কিন্তু এটা সত্যি কঠিন প্রতিযোগিতা। মেসি একা এটা জিততে পারবে না। সে যতটা ভালো ঠিক ততটাই দলগত চেষ্টা থাকতে হবে। আমাদের সুসংহত হতে হবে। লিও আরও বেশি কিছুর দাবিদার।”
 
“মাদ্রিদ গত তিন বছরের প্রতিটিতেই চ্যাম্পিয়ন্স লিগ জিতেছে। এটা অবশ্যই আমাদের জন্য ক্ষোভের। তারা ইতিহাস গড়েছে। আর এটা আমাদের দলে একটা কাঁটা হয়ে বিঁধেছে।”