ইউভেন্তুসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার লক্ষ্য রোনালদোর

ইউভেন্তুসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের লক্ষ্য ঠিক করেছেন ক্রিস্তিয়ানো রোনালদো। তবে ক্লাবের সব মনোযোগ শুধু এই প্রতিযোগিতায় না দিতে সতর্কও করেছেন পর্তুগিজ এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 August 2018, 01:55 PM
Updated : 22 August 2018, 01:55 PM

ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে একটি ও রিয়াল মাদ্রিদের হয়ে চারটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা এরই মধ্যে জিতেছেন রোনালদো। ক্লারেন্স সিডর্ফের পর মাত্র দ্বিতীয় খেলোয়াড় হিসেবে তিনটি ভিন্ন ক্লাবের হয়ে ইউরোপের সেরা ক্লাবের প্রতিযোগিতায় শিরোপা জয়ের হাতছানি পর্তুগাল অধিনায়কের সামনে।

১৯৯৬ সালে শেষবার অ্যাজাক্সকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিতেছিল ইউভেন্তুস। এরপর পাঁচবার প্রতিযোগিতার ফাইনালে পৌঁছালেও একবারও শিরোপা ঘরে তুলতে পারেনি তারা। তুরিনের ক্লাবটিকে আরাধ্য ট্রফিটি জেতাতে চান রোনালদো।

“আমি ইউভেন্তুসের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই।”

“আমি ও আমার সতীর্থরা এতে মনোযোগ দেব। তবে এ নিয়ে আচ্ছন্ন থাকব না। আমরা ধাপে ধাপে এগোব। আর এরপর আমরা দেখব এটা এ বছর, নইলে পরের বছর বা তিন বছরের মধ্যে হয় কিনা।”

“এই ক্লাবের লক্ষ্য সেরি আ, কোপা ইতালিয়া জয়। আর অবশ্যই চ্যাম্পিয়ন্স লিগে আমরা আমাদের সেরাটা দিব।”

রিয়াল মাদ্রিদে দারুণ সময় কাটানোর কথা জানান রোনালদো। একই সঙ্গে ইতালিতে আসার সিদ্ধান্ত নেওয়াটা কঠিন ছিল না বলে জানান ৩৩ বছর বয়সী এই ফরোয়ার্ড।

“আমি এই ক্লাবে খেলার প্রত্যাশা করিনি। কিন্তু সবকিছু স্বাভাবিকভাবেই হয়েছে। সবাই জানে ইউভেন্তুস বিশ্বের অন্যতম সেরা ক্লাব। তাই আমার সিদ্ধান্তটা সহজ ছিল।”

“অবশ্যই রিয়াল মাদ্রিদে আমি যা করেছি তা অবিশ্বাস্য। আমি ঐ ক্লাবের হয়ে সবকিছু জিতেছি। সেখানে আমার বন্ধু বান্ধবও আছে। কিন্তু এই ক্লাবে আসাটা সহজ সিদ্ধান্ত ছিল।”

“তারা আমার জন্য সবকিছু করেছিল এবং আমাকে একটা সুযোগ দিয়েছিল। আমি এই ক্লাবের হয়েও ইতিহাস গড়তে চাই।”