লা লিগায় রিয়ালের প্রথম ম্যাচে সন্তুষ্ট কোচ

চলতি মৌসুমে লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে গেতাফের বিপক্ষে দলের খেলায় খুশি রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগি। দারুণ খেলা ওয়েলস উইঙ্গার গ্যারেথ বেলের প্রশংসা করেছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2018, 12:08 PM
Updated : 20 August 2018, 12:08 PM

জিনেদিন জিদানের জায়গায় দায়িত্ব নেওয়া লোপেতেগির অধীনে নিজেদের প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচ উয়েফা সুপার কাপে রিয়াল ৪-২ গোলে হারে নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদের কাছে।

লা লিগায় নিজেদের প্রথম ম্যাচে অবশ্য ঘুরে দাঁড়ায় রিয়াল। রোববার ঘরের মাঠে গেতাফের বিপক্ষে ২-০ গোলের জয় তুলে নেয় লোপেতেগির শিষ্যরা। একটি করে গোল করেন বেল ও দানি কারভাহাল। 

ম্যাচের পর সাংবাদিকদের লোপেতেগি বলেন, “দলের পারফরম্যান্স আমার পছন্দ হয়েছে। বেল খুব দারুণ একটা ম্যাচ কাটাল।”

“জয়টা পেয়ে আমরা সন্তুষ্ট এবং খুশি। কারণ দল অনেক কিছুই ঠিকঠাক করেছে। মৌসুমের এই পর্যায়ে এখনও উন্নতির অনেক জায়গা আছে। আমরা একটা দল হয়ে তীব্রতা দিয়ে খেললাম এবং এমন একটা দলের বিপক্ষে দুটো গোল করলাম যাদের গত মৌসুমে তৃতীয় সেরা রক্ষণ ছিল।”

চেলসি থেকে সান্তিয়াগো বের্নাবেউয়ে যোগ দেওয়া রাশিয়া বিশ্বকাপের সেরা গোলরক্ষক থিবো কোর্তোয়া এখনও মাঠে নামার সুযোগ পাননি। উয়েফা সুপার কাপ ও লা লিগার প্রথম ম্যাচে কেইলর নাভাসেই ভরসা রেখেছেন লোপেতেগি।

এ প্রসঙ্গে এই স্প্যানিশ কোচ বলেন, “দলে তিনজন গোলরক্ষককে নিয়েই আমরা এগোব। গোলরক্ষকের জার্সি নিয়ে এই প্রতিযোগিতায় আমরা দারুণ খুশি। এটা অবিশ্বাস্য।”

“মৌসুম যত এগোবে, আমরা সিদ্ধান্তগুলো নিব। আমাদের গোলরক্ষকদের পারফরম্যান্সে আমরা সত্যি খুব খুশি।”