দেম্বেলের পারফরম্যান্সে মুগ্ধ বার্সা কোচ

স্প্যানিশ সুপার কাপে বার্সেলোনার জয়ে দারুণ একটি গোল করা উসমানে দেম্বেলের পারফরম্যান্সে ভীষণ খুশি দলটির কোচ এরনেস্তো ভালভেরদে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 August 2018, 11:25 AM
Updated : 13 August 2018, 11:35 AM

মরক্কোর তানজিয়ারে রোববার সেভিয়াকে ২-১ গোলে হারিয়ে স্প্যানিশ সুপার কাপের শিরোপা জিতে বার্সেলোনা। ম্যাচ শেষ হওয়ার ১২ মিনিট আগে জয়সূচক গোল করেন দেম্বেলে।

কাম্প নউয়ে গত বছর নিজের অভিষেক মৌসুমটা আশানুরূপ হয়নি ফরাসি ফরোয়ার্ড দেম্বেলের। বেশিরভাগ সময়েই ছিলেন চোটাক্রান্ত। তবে সেভিয়ার বিপক্ষে ডান পায়ে দারুণ গোল করে খারাপ সময় পেছনে ফেলার ইঙ্গিত দিলেন  বরুসিয়া ডর্টমুন্ডের সাবেক খেলোয়াড়।

এমন পারফরম্যান্সে দেম্বেলের আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে কি-না এমন প্রশ্নের জবাবে ভালভেরদে বলেন, “আমি জানি না, আজকের মতো আরও ম্যাচের দরকার তার আছে কি-না।”

দেম্বেলের ভবিষ্যৎ প্রসঙ্গে বার্সেলোনা কোচ বলেন, “সে আমাদের সাথে আছে। তাকে নিয়ে আমাদের প্রত্যাশা উঁচু। সে খুব ভালো মানের এবং আমাদের সঙ্গে সে আছে।”

“ম্যাচটায় সে খেলেছে এবং একটা গোল করেছে, যেটা আমি মনে করি খুশি হওয়ার মতো কিছু। ম্যাচটা এগোনোর সঙ্গে সঙ্গে, সে আরও ভালো খেলেছে।”

ম্যাচটাতে পুরো দলের পারফরম্যান্সেও খুশি ভালভেরদে।

“আমরা খুশি। কারণ দুর্দান্ত একটা প্রতিপক্ষের সঙ্গে আমরা শিরোপার জন্য লড়ছিলাম। আমরা জানতাম, ম্যাচের পারিপার্শ্বিকতাটা ভিন্ন হবে। এটা খুবই কঠিন একটা ম্যাচ ছিল। কারণ পিছিয়ে পড়ে আমরা শুরু করেছিলাম।”