রোনালদোবিহীন আক্রমণভাগে সমস্যা দেখছেন না বেল

নতুন কোচ হুলেন লোপেতেগির অধীনে মানিয়ে নিতে দলের সবাই কাজ করছে বলে জানিয়েছেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড গ্যারেথ বেল। পর্তুগিজ তারকা ক্রিস্তিয়ানো রোনালদোর বিদায় দলের আক্রমণভাগে কোনো প্রভাব ফেলেনি বলেও দাবি করেছেন ওয়েলস ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 8 August 2018, 02:49 PM
Updated : 8 August 2018, 03:11 PM

প্রাক-মৌসুম টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে রোমার বিপক্ষে ২-১ ব্যবধানে জয়ে নিজে একটি গোল করার পাশাপাশি মার্কো আসেনসিওর অন্য গোলটিতে অবদান রাখেন বেল। আগের ম্যাচে ইউভেন্তুসের বিপক্ষে ৩-১ ব্যবধানে জয়ে ডি-বক্সের বাইরে থেকে গোল করে দলকে সমতায় ফিরিয়েছিলেন ২৯ বছর বয়সী এই খেলোয়াড়।

নতুন কোচের অধীনে মানিয়ে নেওয়া সহজ নয় বলে রিয়াল মাদ্রিদ টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন বেল।

“এটা সব সময় কঠিন। নতুন কোচ তার নতুন পরিকল্পনা নিয়ে এসেছেন এবং আমাদের কিছু জায়গায় উন্নতি করার আছে।”

“নতুন কোচের অধীনে খেলাটা কখনই সহজ নয়। কিন্তু আক্রমণভাগে আমরা বেশ ভালো অবস্থায় আছি। কোচ যা চাইছেন আমরা তাই করছি, গোল করা, ম্যাচ জেতা। আমরা নতুন মৌসুম শুরু করতে চাই।”

আক্রমণভাগ নিয়ে অনেকটা একই রকম অভিমত মিডফিল্ডার দানি সেবাইয়োসেরও। ক্লাবের ইতিহাসের সেরা গোলদাতা রোনালদো গত মাসে আচমকা ইউভেন্তুসে চলে গেলেও তার জায়গায় নতুন ফরোয়ার্ড দলে টানার প্রয়োজনীয়তা দেখেন না এই স্প্যানিয়ার্ড। বেল, করিম বেনজেমা ও আসেনসিও মিলে পর্তুগিজ তারকার অভাব পূরণ করতে পারবেন বলে বিশ্বাস তার।

“এই মাদ্রিদের একটা লক্ষ্য আছে। বেল পরিস্থিতি সম্পর্কে ওয়াকিবহাল, করিম আর মার্কোও আছে। তিনি (লোপেতেগি) ক্রিস্তিয়ানোর অভাব টের পাবেন না।”