মেসির সঙ্গে খেলা নিয়ে রোমাঞ্চিত ভিদাল

সময়ের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসির সঙ্গে খেলার সুযোগ পেয়ে দারুণ উজ্জীবিত ও রোমাঞ্চিত বায়ার্ন মিউনিখ থেকে বার্সেলোনায় নাম লেখানো আর্তুরো ভিদাল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2018, 02:21 PM
Updated : 6 August 2018, 02:21 PM

তিন বছরের চুক্তিতে চিলির এই মিডফিল্ডারের বার্সেলোনায় যোগ দেওয়ার বিষয়টি আগে থেকেই নিশ্চিত ছিল। সোমবার হয় চুক্তির আনুষ্ঠানিকতা। সংবাদ মাধ্যমের দাবি, ৩১ বছর বয়সী ভিদালকে দলে টানতে ২ কোটি ইউরো খরচ হচ্ছে কাতালান ক্লাবটির।

বার্সেলোনার হয়ে দারুণ একটি মৌসুম খেলে সম্প্রতি ধারে চাইনিজ সুপার লিগের ক্লাব গুয়াংজু এভারগ্রান্দেতে ফিরে গেছেন পাওলিনিয়ো। ব্রাজিলিয়ান মিডফিল্ডারের জায়গাতেই ভিদালকে দলে নিয়েছে লা লিগা চ্যাম্পিয়নরা।

বার্সেলোনার খেলোয়াড় হিসেবে প্রথমবারের মতো সংবাদ মাধ্যমের সামনে এসে ভিদাল বলেন, “সত্যি বলতে, আমি খুব খুশি। আমি আমার সতীর্থদের সঙ্গে অনুশীলন করতে, এমন বিখ্যাত একটা জার্সি পরতে এবং এখানে গুরুত্বপূর্ণ কিছু করতে আমি মুখিয়ে আছি।”

"এটা একটা স্বপ্ন। আমার লক্ষ্যগুলো অর্জন করতে পারবো বলে আমি আশাবাদী। সম্ভাব্য সব শিরোপা জিততে আমি এখানে এসেছি। এসব অর্জন করতে মাঠে আমি আমার সবটুকু দিব।"

পাঁচবারের বর্ষসেরা ফুটবলার মেসিকে সতীর্থ হিসেবে পাওয়া প্রসঙ্গে ভিদাল বলেন, "মেসি, সুয়ারেস, সের্হিও বুসকেতসের সঙ্গে খেলা নিয়ে আমি রোমাঞ্চিত…তারা সবাই বড় মাপের খেলোয়াড়।"

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক