মদ্রিচ রিয়ালে থাকবেন, প্রত্যাশা ভাসকেসের

রাশিয়া বিশ্বকাপে দারুণ নৈপুণ্য দেখানো লুকা মদ্রিচকে দলে টানতে চায় ইন্টার মিলান। তবে ইতালিয়ান ক্লাবটির আগ্রহ এই মিডফিল্ডার আমলে নিবেন না বলে বিশ্বাস রিয়াল মাদ্রিদে তার সতীর্থ ফরোয়ার্ড লুকাস ভাসকেসের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 August 2018, 10:52 AM
Updated : 6 August 2018, 10:52 AM

নতুন মৌসুমের জন্য মদ্রিচ ইন্টারের বড় একটি চুক্তি হতে পারে বলে অনেকের বিশ্বাস। ক্রোয়েশিয়ার এই তারকা খেলোয়াড়ের প্রতি আগ্রহের কথা স্বীকার করেছেন দলটির কোচ লুচানো স্পাল্লেত্তিও।

মদ্রিচের দল-বদলের সম্ভাবনা নিয়ে আসা খবর উড়িয়ে দিয়েছেন রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস ও কোচ হুলেন লোপেতেগি। ক্লাবটিতে ৩২ বছর বয়সী এই খেলোয়াড়ের চুক্তি শেষ হতে দুই বছর বাকি। তাকে নতুন চুক্তির প্রস্তাব দেওয়া হতে পারে বলে আভাস পাওয়া যাচ্ছে।

রাশিয়া বিশ্বকাপের সেরা খেলোয়াড়ের পুরস্কার গোল্ডেন বল জয়ী মদ্রিচ রিয়ালেই থাকবে বলে আত্মবিশ্বাসী তার সঙ্গে গত তিন মৌসুম একসঙ্গে খেলা ভাসকেস।

"আমরা শান্ত এবং আমরা তার উপর নির্ভর করছি। আমরা আশা করি, তিনি মাদ্রিদকে উপভোগ করতে ফিরে আসবেন।"

"আমার কোনো সন্দেহ নেই, তিনি থাকবেন…তবে ফুটবলে আপনি কখনও কিছু জানেন না। তবে আমি মনে করি, লুকা মাদ্রিদের একজন খেলোয়াড় এবং এখানেই থাকবেন।"

"আমার এমন মনে হচ্ছে। আমি তার ভাবনা সম্পর্কে জানি না। তবে আমি নিশ্চিত যে, তিনি এখানে খেলা চালিয়ে যেতে চান। আমরা এটা নিয়ে উদ্বিগ্ন হবো না।"

২০১২ সালে টটেনহ্যাম হটস্পার থেকে রিয়ালে যোগ দেওয়ার পর চারবার চ্যাম্পিয়ন্স লিগসহ অনেক শিরোপা জিতেছেন মদ্রিচ। গত মৌসুমে ক্লাবটির হয়ে ২৬টি লা লিগা ম্যাচ খেলা এই মিডফিল্ডার বিশ্বকাপে ক্রোয়েশিয়াকে ফাইনালে তুলতে রাখেন বড় অবদান।