রিয়ালেই থাকছে মদ্রিচ: লোপেতেগি

সংবাদ মাধ্যমে খবর, ইন্টার মিলানে নাম লেখাতে পারেন লুকা মদ্রিচ। কিন্তু রিয়াল মাদ্রিদ কোচ হুলেন লোপেতেগি জানিয়েছেন, ক্রোয়েশিয়ার এই মিডফিল্ডারকে ছাড়ার কোনো পরিকল্পনা তাদের নেই।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2018, 08:23 AM
Updated : 5 August 2018, 08:23 AM

রাশিয়া বিশ্বকাপে দুর্দান্ত ছিল মদ্রিচের পারফরম্যান্স। ক্রোয়েশিয়ার ফাইনাল খেলার পেছনে বড় অবদান ছিল তার। শিরোপার চূড়ান্ত লড়াইয়ে ফ্রান্সের কাছে ৪-২ গোলে হারে ক্রোয়েশিয়া। কিন্তু প্রতিযোগিতার সেরা খেলোয়াড়ের পুরস্কার গোল্ডেন বল জেতেন মদ্রিচ।

ইতালির বেশ কিছু সংবাদমাধ্যমের খবর, দল-বদলের ব্যাপারে ইন্টার মিলানের সঙ্গে যোগাযোগ আছে মদ্রিচের। তবে রিয়ালের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস জোর গলায় এই প্লেমেকারকে ধরে রাখার কথা জানান।

রিয়ালে মদ্রিচের চুক্তি শেষ হতে দুই বছর বাকি। ৩২ বছর বয়সী এই খেলোয়াড়কে নতুন চুক্তির প্রস্তাব দেওয়া হতে পারে বলে আভাস পাওয়া যাচ্ছে।

যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডে রোববার ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের ম্যাচে ইউভেন্তুসের বিপক্ষে রিয়ালের ৩-১ গোলের জয়ের পর সংবাদ সম্মেলনে মদ্রিচকে নিয়ে কথা বলেন লোপেতেগি। রিয়ালের নতুন কোচ ক্লাব সভাপতির মতোই জানান, তারকা এই খেলোয়াড় সান্তিয়াগো বের্নাবেউ ছাড়বেন না।  

"আমি মনে করি, সভাপতি (পেরেস) এটা বলেছেন। এখানে আর কিছু যোগ করার আছে বলে আমার মনে হয় না।... লুকা মদ্রিচ অসাধারণ একজন খেলোয়াড়। আমরা তার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করছি।" 

"সে আমাদের খেলোয়াড়…তাকে খেলতে দেখাটা আমরা উপভোগ করছি। তাকে খেলতে দেখার আনন্দ উপভোগ করাটা আমরা অব্যাহত রাখবো।"

তৌফিক ইমরোজ খালিদী
প্রধান সম্পাদক ও প্রকাশক