আসেনসিওর জোড়া গোলে ইউভেন্তুসকে হারাল রিয়াল

প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে প্রথম জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। মার্কো আসেনসিওর জোড়া গোলে ইউভেন্তুসকে হারিয়েছে ইউরোপ চ্যাম্পিয়নরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2018, 00:30 AM
Updated : 5 August 2018, 00:30 AM

যুক্তরাষ্ট্রের ম্যারিল্যান্ডে স্থানীয় সময় শনিবার রাতে হুলেন লোপেতেগির দলের ৩-১ ব্যবধানে জয়ে অন্য গোলটি করেন গ্যারেথ বেল।

দ্বাদশ মিনিটে দানি কারভাহালের আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ার পর বিরতির আগে একক নৈপুণ্যে দলকে সমতায় ফেরান বেল। ৩৯তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে বিদ্যুৎগতির শটে বল জালে পাঠান ওয়েলস ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের প্রথম মিনিটে ইসকোর বদলি নেমে দ্রুত ম্যাচের চিত্র পাল্টে দেন আসেনসিও। নয় মিনিটের ব্যবধানে দুবার বল জড়ান জালে।

৪৭তম মিনিটে আরেক বদলি খেলোয়াড় ব্রাজিলের ভিনিসিউস জুনিয়রের পাস ডি-বক্সে মাঝ বরাবর পেয়ে দলকে এগিয়ে দেন আসেনসিও। আর ৫৬তম মিনিটে লুকাস ভাসকেসের বাড়ানো বল ধরে প্রতিপক্ষের খেলোয়াড়কে কোনো সুযোগ না দিয়ে ব্যবধান বাড়ান স্প্যানিশ এই মিডফিল্ডার।

বায়ার্ন মিউনিখকে ২-০ গোলে হারিয়ে টুর্নামেন্ট শুরু করা ইউভেন্তুস নিজেদের দ্বিতীয় ম্যাচে বেনফিকার সঙ্গে ১-১ ড্র করেছিল। আর রিয়াল নিজেদের প্রথম ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ২-১ গোলে হেরেছিল।