দুইবার এগিয়ে গিয়েও রোমার কাছে বার্সার হার

রোমার বিপক্ষে দুইবার এগিয়ে গেলেও শেষ রক্ষা হয়নি বার্সেলোনার। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে সেরি আর দলটির কাছে হেরে গেছে এরনেস্তো ভালভেরদের শিষ্যরা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 August 2018, 07:15 AM
Updated : 1 August 2018, 07:15 AM

বাংলাদেশ সময় বুধবার সকালে ডালাসের এটিঅ্যান্ডটি স্টেডিয়ামে শেষ দিকে আট মিনিটের মধ্যে তিনবার বার্সেলোনার জালে বল পাঠায় রোমা। শেষ পর্যন্ত তুলে নেয় ৪-২ গোলের দারুণ জয়।

ম্যাচে সবার নজর ছিল বার্সেলোনার নতুন মুখ মালকমের দিকে। চার কোটি ১০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে তরুণ এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ফরাসি ক্লাব বোর্দো থেকে দলে টানে বার্সেলোনা। ইতালিয়ান ক্লাব রোমায় তার যাওয়াটা প্রায় নিশ্চিতই ছিল। তবে শেষ মুহূর্তে সিদ্ধান্ত পাল্টে পাঁচ বছরের জন্য কাম্প নউয়ে যোগ দেন মালকম।

ম্যাচের শুরুতে রাফিনিয়ার গোলে এগিয়ে যায় বার্সেলোনা। প্রথমার্ধে দলকে সমতায় ফেরান ইতালিয়ান উইঙ্গার স্তেফান এল শারাউই।

দ্বিতীয়ার্ধের খেলা শুরুর চতুর্থ মিনিটে বার্সেলোনাকে ২-১ ব্যবধানে এগিয়ে নেন মালকম।

৭৮তম মিনিটে আলেস্সান্দ্রো ফ্লোরেন্তসির গোলে সমতা ফেরায় রোমা। ৮৩তম মিনিটে দলকে এগিয়ে নেন ব্রায়ান ক্রিসতান্তে। তিন মিনিট পর সফল স্পট কিক থেকে ব্যবধান ৪-২ করে ফেলেন দিয়েগো পেরোত্তি।

টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে টটেনহ্যাম হটস্পারকে টাইব্রেকারে হারায় বার্সেলোনা। অন্য দিকে, নিজেদের প্রথম ম্যাচে ইংলিশ প্রিমিয়ার লিগের দলটির কাছে ৪-১ গোলে হেরেছিল রোমা।