সাররির অধীনে চেলসিতে সুখে আছেন দাভিদ লুইস

স্ট্যামফোর্ড ব্রিজে নতুন কোচ মাওরিসিও সাররির অধীনে সময়টা উপভোগ করছেন বলে জানিয়েছেন ব্রাজিলের ডিফেন্ডার দাভিদ লুইস। চেলসি ছাড়ার কোনো পরিকল্পনা নেই তার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 30 July 2018, 02:07 PM
Updated : 30 July 2018, 02:07 PM

গত মৌসুমে প্রিমিয়ার লিগে আন্তোনিও কোন্তের অধীনে দলে গুরুত্ব হারান লুইস। কিন্তু সাররি আসার পর আবারও একাদশে ফিরেছেন অভিজ্ঞ এই ডিফেন্ডার।

জয়ে শুরু করেছেন ইতালিয়ান কোচ সাররি। অস্ট্রেলিয়ায় পার্থ গ্লোরির বিপক্ষে জয়ের পর যুক্তরাষ্ট্রে প্রাক মৌসুম টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছে চেলসি। দুটি ম্যাচেই শুরুর একাদশে ছিলেন লুইস। 

চেলসির হয়ে একটি করে চ্যাম্পিয়ন্স লিগ, ইউরোপা লিগ, এফএ কাপ ও প্রিমিয়ার লিগ জেতা ৩১ বছর বয়সী এই ডিফেন্ডার স্ট্যামফোর্ড ব্রিজেই থাকার সংকল্পের কথা জানিয়েছেন।

“আমি চেলসিতে থাকার জন্যই এখানে ফিরেছিলাম। যখন আমি প্যারিস থেকে ফেরার সিদ্ধান্ত নিলাম, লক্ষ্যটা ছিল প্রিমিয়ার লিগ জয় এবং চেলসিতে আবারও কিছু করা। তাই আমি এখানে খুব ভালো আছি।”

নতুন কোচ সাররির কৌশলেও খুশি লুইস।

“আমি এই দর্শনটা ভালোবাসি। অনেক বেশি বলের দখল রেখে কৌশলগত দিক থেকে আমরা উঁচু মানের খেলা খেলি। প্রতিটা দিন তিনি আমাদের সাহায্য করার চেষ্টা করছেন যেন আমরা তার কৌশল দ্রুত রপ্ত করতে পারি এবং চেলসির জন্য আমাদের সেরাটা দিতে পারি।”