রিয়ালে ভবিষ্যৎ নিয়ে নির্ভার নাভাস

রিয়াল মাদ্রিদ নতুন গোলরক্ষক নিতে পারে বলে গুঞ্জন রয়েছে। তবে তাতে উদ্বিগ্ন নন কেইলর নাভাস। নতুন কোচ হুলেন লোপেতেগির সঙ্গে কথা বলার পর ক্লাবে নিজের ভবিষ্যৎ নিয়ে নিশ্চিন্ত আছেন বলে জানিয়েছেন কোস্টা রিকার এই গোলরক্ষক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 July 2018, 11:58 AM
Updated : 29 July 2018, 11:58 AM

২০১৪ সালে লেভান্তে থেকে নাভাস সান্তিয়াগো বের্নাবেউয়ে যোগ দেওয়ার পর থেকে প্রায় প্রতি মৌসুমেই নতুন গোলরক্ষকের আসার সম্ভাবনা নিয়ে খবর বের হয়।

গত দুই মৌসুমে সবচেয়ে জোরালোভাবে আলোচনায় আসে দাভিদ দে হেয়ার নাম। কিন্তু রিয়ালের তাকে দলে টানার চেষ্টা বার বার ব্যর্থ করে দেয় স্প্যানিশ গোলরক্ষকের বর্তমান ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।

সংবাদ মাধ্যমের সাম্প্রতিক খবর, রাশিয়া বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস জয়ী কোর্তোয়ার দিকে নজর স্প্যানিশ পরাশক্তিদের। ক্লাবটিতে যোগ দিতে আগ্রহী ২৬ বছর বয়সী বেলজিয়ানও। তার সন্তানেরা রয়েছে এই শহরে। পাশাপাশি চেলসিতেও তার চুক্তির আর এক বছর বাকি। 

তবে এসব নিয়ে ভাবতে রাজি নন নাভাস। আর্জেন্টিনার একটি শীর্ষস্থানীয় দৈনিককে তিনি বলেন, “আমি এরই মধ্যে লোপেতেগির সঙ্গে কথা বলেছি, সবকিছু ঠিক আছে, সবকিছু ঠিকমতো চলছে, কোনো চিন্তা নেই।”

“আমি শান্ত আছি। সত্যটা হলো আমার চুক্তির এখনো দুই বছর বাকি।…আমি প্রতিটি মুহূর্ত উপভোগ করি, আমরা অবশ্যই দেখব ভবিষ্যতে কি ঘটে।”

মাদ্রিদে নিজের সব স্বপ্ন পূরণ হয়েছে বলেও জানান নাভাস। একমাত্র গোলরক্ষক হিসেবে গড়েছেন চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসে তিন ফাইনাল খেলা ও তিনটিতেই জয়ের কীর্তি। রিয়ালের হয়ে সব অর্জনের জন্য ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। এই ক্লাবে খেলাটা উপভোগ করে যেতে চান ৩১ বছর বয়সী এই গোলরক্ষক।