'রোনালদোকে নিয়ে অতি উচ্ছ্বাস ইউভেন্তুসের জন্য ভালো নয়'

ক্রিস্তিয়ানো রোনালদোকে দলে টানার পর থেকে ইউভেন্তুসকে ঘিরে যে উন্মাদনা চলছে তা নিয়ে বেশ উদ্বিগ্ন কোচ মাস্সিমিলিয়ানো আল্লেগ্রি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 July 2018, 07:25 AM
Updated : 28 July 2018, 07:25 AM

সম্প্রতি রিয়াল মাদ্রিদে থেকে ১১ কোটি ২০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে চার বছরের জন্য সেরি আ চ্যাম্পিয়ন ইউভেন্তুসে যোগ দেন রোনালদো। স্পেনের সবচেয়ে সফল ক্লাবের হয়ে গত নয়টা মৌসুমে চারটি চ্যাম্পিয়ন্স লিগ ও দুটি লা লিগাসহ অসংখ্য শিরোপা জিতেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। এর আগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়েও সফল ছিলেন ৩৩ বছর বয়সী পর্তুগিজ এই ফরোয়ার্ড।

ইউভেন্তুসের সঙ্গে রোনালদোর চুক্তিতে উচ্ছ্বাসে ভেসে যেতে নারাজ আল্লেগ্রি। তুরিনের ক্লাবটির জন্য লিগ শিরোপা ধরে রাখা আরও কঠিন হয়ে উঠতে পারে বলে সতর্কবার্তা ইতালিয়ান এই কোচের।

সাংবাদিকদের আল্লেগ্রি বলেন, “ক্রিস্তিয়ানোর অনেক আন্তর্জাতিক অভিজ্ঞতা আছে। সে আমাদের অনেক সহযোগিতা করবে। তবে আমাদের সতর্ক হতে হবে।”

"আমাদের ঘিরে উন্মাদনাটা খুবই বেশি। এটা ভালো নয়। এবারের বছরটা অন্য বছরগুলোর তুলনায় বেশি কঠিন হবে।"

"প্রতিপক্ষরা আরও আক্রমণাত্মক হবে। কারণ আমরা অনেকগুলো ম্যাচ জিতেছি। আর এখন তার মতো দুর্দান্ত একজন খেলোয়াড় আছে আমাদের।"

প্রাক মৌসুম টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপ খেলতে ইউভেন্তুস এখন যুক্তরাষ্ট্র সফরে আছে। এই টুর্নামেন্টে খেলবেন না রোনালদো। ধারণা করা হচ্ছে, সেরি আর নতুন মৌসুমের শুরু থেকেই ইউভেন্তুসের হয়ে মাঠে নামবেন সময়ের অন্যতম সেরা এই ফুটবলার।