বার্সায় রোনালদিনিয়ো-নেইমারের মতো সফল হওয়ার স্বপ্ন মালকমের

বার্সেলোনায় রোনালদিনিয়ো ও নেইমারের মতো সফল হওয়ার স্বপ্ন দেখেন ক্লাবটির নতুন মুখ মালকম। আর তা পূরণের লক্ষ্যে রোমায় নাম লেখানোর কথা থাকলেও শেষ মুহূর্তে কাম্প নউয়ে পাড়ি জমানোর সিদ্ধান্ত নেন বলে জানিয়েছেন ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 July 2018, 11:57 AM
Updated : 27 July 2018, 11:57 AM

গত মঙ্গলবার ৪ কোটি ১০ লাখ ইউরো ট্রান্সফার ফিতে মালকমকে ফরাসি ক্লাব বোর্দো থেকে দলে টানে বার্সেলোনা। ২১ বছর বয়সী এই খেলোয়াড় রোমায় যাবেন বলে দুই ক্লাবের মধ্যে সমঝোতা হয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে তাকে ছিনিয়ে নেয় লা লিগা চ্যাম্পিয়নরা।  

বিষয়টাকে 'অনৈতিক ও অন্যায়' হিসেবে দেখছেন রোমার সভাপতি জেমস পাল্লোত্তা। বার্সেলোনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত দিয়েছেন তিনি। 

বার্সেলোনার মতো ক্লাবে যোগ দিতে পেরে খুব খুশি মালকম। ক্লাবটির সাবেক দুই খেলোয়াড় স্বদেশি রোনালদিনিয়ো ও নেইমারের পথে চলার লক্ষ্য তার।

"আমি যখন বেড়ে উঠি তখন আমি রোনালদিনিয়োকে অনেক পছন্দ করতাম। এরপর নেইমার আমার আদর্শ হয়ে ওঠেন। আশা করি, বার্সেলোনার হয়ে খেলা এসব ব্রাজিলিয়ানদের পদাঙ্ক অনুসরণ করতে পারব এবং তাদের মতো সাফল্য পাবো।" 

মালকমকে দলে নিতে পেরে সন্তুষ্ট বার্সেলোনার ক্রীড়া বিষয়ক পরিচালক ও সাবেক খেলোয়াড় এরিক আবিদাল। ব্রাজিলে খেলার সময় থেকেই তার প্রতি চোখ রাখার কথা জানান এই ক্লাব কর্মকর্তা।

"একজন বার্সা খেলোয়াড়ের মতো প্রোফাইল আছে তার। সে বাঁ-পায়ে ভালো খেলে। দুই প্রান্ত দিয়েই সে খেলতে পারে- ব্রাজিলে সে বাঁ দিকে খেলেছে আর ইউরোপে ডানে খেলেছে। মাঝ দিয়েও খেলতে পারে সে।"