লিভারপুলের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জয়ের আশা শাচিরির

চ্যাম্পিয়ন্স লিগে লিভারপুলের আরেক ধাপ এগিয়ে শিরোপা জয়ের সামর্থ্য আছে বলে বিশ্বাস সম্প্রতি ক্লাবটিতে নাম লেখানো জেরদান শাচিরির।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 July 2018, 10:46 AM
Updated : 26 July 2018, 10:46 AM

গত মৌসুমে ইউরোপের সেরা প্রতিযোগিতায় দারুণ খেলে ফাইনাল উঠে রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হেরে যায় ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি।

ইংলিশ প্রিমিয়ার লিগ থেকে অবনমন হয়ে যাওয়া স্টোক সিটি থেকে সম্প্রতি লিভারপুলে যোগ দেন শাচিরি। এর আগে বাসেল, ইন্টার মিলান ও বায়ার্ন মিউনিখের হয়ে ইউরোপীয় টুর্নামেন্টে খেলার অভিজ্ঞতা আছে এই উইঙ্গারের। এর মধ্যে ২০১৩ সালে জার্মান ক্লাব বায়ার্নের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতেন সুইজারল্যান্ডের এই খেলোয়াড়।

লিভারপুলের হয়ে এই শিরোপা আরও একবার জেতার লক্ষ্য শাচিরির। স্কাই স্পোর্টস নিউজকে ২৬ বছর বয়সী এই খেলোয়াড় বলেন, “আশা করি, আমি এর পুনরাবৃত্তি করতে পারব। কারণ আমি জানি, চ্যাম্পিয়ন্স লিগ জেতা কেমন লাগে।”

"এটা সত্যিই চমৎকার এবং আমি মনে করি, আমরা এটা করতে পারব। আমাদের মান ভালো। বিশেষ করে দলে আনা নতুন খেলোয়াড়দের নিয়ে-যাদের অনেক ভালো গুণ আছে। আমি নতুন মৌসুমের জন্য মুখিয়ে আছি। আমি আশা করি, আমরা শেষ পর্যন্ত শিরোপা জিততে পারব।"

"আমার মতে, সফল হওয়াটাই গুরুত্বপূর্ণ। আর সফল হতে আপনার কিছু শিরোপা জেতার দরকার। আমি আশা করি, এই বছর আমরা কিছু শিরোপা তুলে ধরতে পারব।"