'নেইমার ও এমবাপের সম্পর্ক খুবই ভালো'

পিএসজিতে দুই সতীর্থ নেইমার ও কিলিয়ান এমবাপের মধ্যে খুবই ভালো একটা সম্পর্ক আছে বলে জানিয়েছেন নাসের আল-খেলাইফি। এই দুই ফরোয়ার্ডের মধ্যে ভালো সম্পর্ক গড়ে ওঠেনি বলে সংবাদ মাধ্যমে আসা খবর সত্য নয় বলেও দাবি ক্লাবটির সভাপতির।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2018, 12:34 PM
Updated : 21 July 2018, 12:34 PM

এমবাপে ও নেইমার দুইজনই জানিয়ে দিয়েছেন, ২০১৮-১৯ মৌসুমে পিএসজিতে থাকবেন তারা। তবে বেশ কিছু সংবাদ মাধ্যমে খবর, তাদেরকে দলে টানতে পারে রিয়াল মাদ্রিদ। স্পেনের সবচেয়ে সফল ক্লাব অবশ্য আক্রমণভাগের এই দুই খেলোয়াড়কে কিনতে কোনো প্রস্তাব দেওয়ার কথা অস্বীকার করেছে।

গত মৌসুমে উনাই এমেরির অধীনে ঘরোয়া ট্রেবল জিতে পিএসজি। মৌসুমের শেষ দিকে পায়ে চোট পেয়ে মাঠের বাইরে ছিটকে যাওয়ায় ক্লাবটির হয়ে বেশ কিছু ম্যাচ খেলা হয়নি নেইমারের।

পিএসজির নতুন কোচ টমাস টুখেলের অধীনে নেইমার ও এমবাপে নতুন মৌসুম শুরু করবে বলে জানালেন আল-খেলাইফি।

"নেইমার ও এমবাপের মধ্যে খুব ভালো একটা সম্পর্ক আছে। তারা একে অপরের সঙ্গে ভালোভাবে মানিয়ে যায়।"

"অন্য সবকিছুই সাংবাদিকদের বানানো সংবাদ। তাদের মধ্যে বৈরিতা থাকতে পারে এটা অসম্ভব। একসঙ্গে খেলতে পেরে তারা খুশি।"

রাশিয়া বিশ্বকাপে দারুণ খেলেছেন এমবাপে। ফ্রান্সের বিশ্বকাপ জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা এই খেলোয়াড় জিতে নেন প্রতিযোগিতাটির সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার। এমবাপের তুলনায় তেমন ভালো করতে পারেননি ব্রাজিল তারকা নেইমার। কোয়ার্টার-ফাইনালে বেলজিয়ামের কাছে হেরে বিদায় নেয় পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

এ ব্যাপারে আল-খেলাইফি বলেন, "বিশ্বকাপের সময়টায় আমার খেলোয়াড়রা অনেক ভালো করেছে।"

"অনেক চাপ ছিল ব্রাজিলের উপর। তবে ফ্রান্সের বিশ্বকাপ দারুণ হয়েছে। চ্যাম্পিয়ন হওয়াটা তাদের প্রাপ্য। এমবাপে ছিল অবিশ্বাস্য। চোট থাকা সত্ত্বেও নেইমার তার সেরাটা দিয়েছে। সে তার সবটুকু দিয়ে খেলেছে।"