দি মারিয়া-কাভানিকে নিয়ে গুঞ্জন উড়িয়ে দিল নাপোলি

ইতালিয়ান সংবাদ মাধ্যমে খবর, পিএসজির এদিনসন কাভানি ও আনহেল দি মারিয়াকে দলে টানতে পারে নাপোলি। তবে এসব খবরকে 'ভুয়া' বলে উড়িয়ে দিয়েছে ক্লাবটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 July 2018, 10:26 AM
Updated : 21 July 2018, 10:26 AM

২০১০ থেকে ২০১৩ সালের মধ্যে সেরি আর দল নাপোলির হয়ে খেলেছিলেন কাভানি। এরপর পাড়ি জমান পিএসজিতে। হয়ে উঠেন ক্লাবটির অন্যতম গুরুত্বপূর্ণ খেলোয়াড়। করেন ক্লাবটির হয়ে সবচেয়ে বেশি গোলের রেকর্ড।

তবে সংবাদ মাধ্যমে খবর, তহবিল বাড়াতে চাচ্ছে পিএসজি। ক্লাব ছাড়তে পারেন কাভানি ও দি মারিয়া। বিশ্বের সবচেয়ে দামি ফুটবলার নেইমার অবশ্য জানিয়েছেন, তিনি পিএসজিতেই থাকবেন।    

পিএসজির আক্রমণভাগের দুই খেলোয়াড় কাভানি ও দি মারিয়াকে দলে টানার সম্ভাবনা নিয়ে যেসব খবর প্রকাশিত হচ্ছে সেসব থেকে নিজেদের দূরে রাখছে নাপোলি। এসব ভুয়া খবর বন্ধ করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আহ্বান জানিয়েছে তারা।

পাঁচ বছর পর কাভানিকে ফিরিয়ে আনার পাশাপাশি রিয়াল স্ট্রাইকার করিম বেনজেমাকেও নাকি নাপোলি দলে টানতে পারে বলে গুঞ্জন। এসব খবরে চটেছেন ক্লাবটির সভাপতি আউরেলিও দে লাউরেন্তিস।

"আমরা সব সংবাদপত্রের খবর গ্রহণ করতে পারি না। কারণ এসবে অনেক মিথ্যাচার হয়। দি মারিয়া ও বেনজেমা? খু্বই মিথ্যা।"

"আমার ও কোচ কার্লো আনচেলত্তির মধ্যে একটা বোঝাপড়া আছে। যথাযথ সম্মান রেখে বলছি, আমি কেন এই বয়স্ক দুই খেলোয়াড়কে চুক্তিভুক্ত করবো?"

"বেনজেমাকে দলে টানার সম্ভাবনা ক্ষীণই না, এটা খুবই ক্ষীণ। কাভানি? সে প্রতি দুই মাসে দুই কোটি ইউরো উপার্জন করে। সে মেধাবী খেলোয়াড়, তবে সে তার বেতন অর্ধেক করবে বলে আমি মনে করি না। কাভানি যদি আমাকে ফোন করতো, আমাকে বলতো যে সে তার বেতন অর্ধেক করতে প্রস্তুত এবং তা যদি নাপোলির বেতন কাঠামোর সঙ্গে যুতসই হতো, তবে সেটা অসাধারণ হতো।"