দল-বদলে আলোড়ন তুলতে ‘প্রস্তুত’ রিয়াল

গ্রীষ্মকালীন দল-বদলে রিয়াল মাদ্রিদ আলোড়ন তুলবে বলে জানিয়েছেন ক্লাবটির সভাপতি ফ্লোরেন্তিনো পেরেস। বর্তমান দলকে আরও শক্তিশালী করতে দুর্দান্ত কয়েকজন খেলোয়াড় কেনার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 July 2018, 02:51 PM
Updated : 18 July 2018, 02:51 PM

গত মৌসুম শেষের পর সান্তিয়াগো বের্নাবেউয়ে বাজছে বিদায়ের সুর। দলকে টানা তৃতীয় চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিতিয়ে বিদায় নেন ফরাসি কোচ জিনেদিন জিদান। ক্লাবের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা ক্রিস্তিয়ানো রোনালদো পাড়ি জমান ইউভেন্তুসে।

বিপরীতে এ পর্যন্ত ১৯ বছর বয়সী গোলরক্ষক আন্দ্রি লুনিন, ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান ভিনিসিয়াস জুনিয়র ও স্প্যানিশ ডিফেন্ডার আলবারো অদ্রিওসোলাকে দলে টেনেছে ইউরোপের সেরা ক্লাবটি।

ইংলিশ ও স্প্যানিশ গণমাধ্যমে জোর গুঞ্জন চেলসির দুই বেলজিয়ান তারকা এদেন আজার ও থিবো কোর্তোয়ার সঙ্গে যোগাযোগ রাখছে রিয়াল। এরই মধ্যে বুধবার এক সংবাদ সম্মেলনে পেরেস বলেন, “আমাদের বর্তমান ও ভবিষ্যৎকে শক্তিশালী করা দরকার। এটা দারুণ একটা দল, যা কয়েকজন অসাধারণ খেলোয়াড় এনে শক্তিশালী করা হবে।”

“আমরা আমাদের ইতিহাসের অন্যতম সেরা সময়ে আছি। আমরা অনন্য কিছু শিরোপা জিতেছি। আমরা প্রাতিষ্ঠানিকভাবে দৃঢ় অবস্থায় আছি এবং আমাদের শক্তিশালী আর্থিক ক্ষমতা ও লাখো ভক্তের সমর্থন আছে।”

“আমরা জয়ের ধারা ধরে রাখতে চাইব এবং এ নিয়ে কারোই সন্দেহ থাকা উচিত নয়। অনেকেই ভেবেছিলেন টানা তিনটা চ্যাম্পিয়ন্স লিগ জয় অসম্ভব। আমরা মাদ্রিদ এবং সব সময় আমরা আরও চাই।”