সাম্পাওলিকে নিয়ে এখনই সিদ্ধান্ত নয়

আর্জেন্টিনা জাতীয় দলের কোচ হিসেবে হোর্হে সাম্পাওলির ভবিষ্যৎ নিয়ে এখনই কোনো সিদ্ধান্ত নিচ্ছে না দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন। চলতি মাসে আমন্ত্রণমূলক একটি টুর্নামেন্টে আর্জেন্টিনা অনূর্ধ্ব-২০ দলের দায়িত্ব পালন করতে সাম্পাওলি রাজি হওয়ায় জুলাইয়ের শেষে তার বিষয়ে সিদ্ধান্ত নেবে সংস্থাটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 July 2018, 01:51 PM
Updated : 10 July 2018, 01:51 PM

রাশিয়া বিশ্বকাপে নিজেদের চার ম্যাচে মাত্র একটিতে জয় পায় আর্জেন্টিনা। কোনোমতে গ্রুপ পর্ব উতরানোর পর ফ্রান্সের কাছে হেরে বিদায় নেয় শেষ ষোলো থেকে। টুর্নামেন্টের পর পরই নিজের ভবিষ্যৎ নিয়ে মন্তব্য করতে রাজি ছিলেন না সাম্পাওলি।

সোমবার বিশ্বকাপে দলের পারফরম্যান্স নিয়ে কথা বলতে আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাওদিও তাপিয়ার সঙ্গে দেখা করেন সাম্পাওলি। আলোচনার পর আমন্ত্রণমূলক একটি টুর্নামেন্টে তাকে দেশটির অনূর্ধ্ব-২০ দলের দায়িত্ব দেওয়ার ঘোষণা দেয় এএফএ। জুলাই মাসের শেষে আবারও সাম্পাওলির পারফরম্যান্স বিবেচনা করা হবে বলে এক বিবৃতিতে জানানো হয়েছে।

“জুলাইয়ের শেষ দিকে হতে যাওয়া পরবর্তী কার্যনির্বাহী সভায় সব সদস্যরা সাম্পাওলির কাজ ও ভবিষ্যৎ মূল্যায়ন করবে।”

গত গ্রীষ্মে জাতীয় দলের দায়িত্ব নেওয়া সাম্পাওলির সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তি রয়েছে এএফএর। সংবাদ মাধ্যমের খবর, চুক্তি অনুসারে ২০১৯ সালের কোপা আমেরিকার আগে তাকে বরখাস্ত করলে প্রায় ৬৯ লাখ ইউরো ক্ষতিপূরণ দিতে হবে এএফএকে।