'ক্যারিয়ারে সেরা ফর্মে রাকিতিচ'

বিশ্বকাপে ইভান রাকিতিচের পারফরম্যান্সের উচ্ছ্বসিত প্রশংসা করেছেন জ্লাতকো দালিচ। ক্রোয়েশিয়া কোচের মতে, তার দলের এই মিডফিল্ডার ক্যারিয়ারে সেরা ফর্মে আছে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 July 2018, 11:44 AM
Updated : 10 July 2018, 08:47 PM

ক্রোয়েশিয়ার সেমি-ফাইনালে ওঠায় রাকিতিচের অবদান অনেক। শেষ ষোলোয় ডেনমার্কের বিপক্ষে ও কোয়ার্টার-ফাইনালে স্বাগতিক রাশিয়ার বিপক্ষে টাইব্রেকারে ফল নির্ধারক শট নেন বার্সেলোনার এই খেলোয়াড়।    

মস্কোর লুজনিকি স্টেডিয়ামে বুধবার বাংলাদেশ সময় রাত ১২টায় বিশ্বকাপে প্রথম বারের মতো ফাইনালে ওঠার লড়াইয়ে ইংল্যান্ডের মুখোমুখি হবে ক্রোয়েশিয়া।

সংবাদ সম্মেলনে রাকিতিচের প্রশংসায় দালিচ বলেন, "আমার ব্যক্তিগত মতামত, আমি মনে করি ক্রোয়েশিয়া জাতীয় দলের হয়ে সে তার সেরাটা খেলছে। বার্সেলোনার হয়ে সে যে দুর্দান্ত মৌসুমটা কাটিয়েছে এটা তারই ধারাবাহিকতা।" 

"পুরো দলের জন্য সে অনেক বড় কিছু। আমি মনে করি, লুকা মদ্রিচ ও ইভান একসঙ্গে এই প্রতিযোগিতার সেরা মিডফিল্ডার। আশা করি, এভাবেই খেলে যাবে তারা।"

"ম্যাচ জুড়ে সে কেবল ভালোই খেলছে না, সে দারুণ আত্মবিশ্বাস দেখাচ্ছে। শেষ ষোলোয় ও কোয়ার্টার-ফাইনালে দুটি ফল নির্ধারক শট নিয়ে সে তার প্রমাণ দিয়েছে। আমি মনে করি, সে তার পুরো ক্যারিয়ারের সেরা খেলাটা খেলছে।"