বেকহাম-ইব্রাহিমোভিচের বাজি

সুইডেন ও ইংল্যান্ডের লড়াই নিয়ে ইংলিশ অধিনায়ক ডেভিড বেকহামের সঙ্গে বাজি ধরেছেন আন্তর্জাতিক ফুটবলে সুইডেনের সর্বোচ্চ গোলদাতা জ্লাতান ইব্রাহিমোভিচ।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 7 July 2018, 06:44 AM
Updated : 7 July 2018, 07:28 AM

সামারা অ্যারেনায় শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় সেমি-ফাইনালে ওঠার লড়াইয়ে মুখোমুখি হবে দল দুটি।
 
এর আগে ইনস্টাগ্রামে সাবেক ক্লাব সতীর্থ বেকহামকে উদ্দেশ্য করে লস অ্যাঞ্জেলেস গ্যালাক্সিতে খেলা ইব্রাহিমোভিচ লিখেন, “যদি ইংল্যান্ড জিতে, বিশ্বের যে জায়গায় তুমি খেতে চাও, আমি তোমাকে ডিনার করাব। কিন্তু যদি সুইডেন জিতে, আমি যা চাই তুমি আমাকে ইকেয়া (আসবাবপত্র তৈরির একটি বহুজাতিক সুইডিশ প্রতিষ্ঠান) থেকে তাই কিনে দেবে। ঠিক আছে?”
 
এমন চ্যালেঞ্জের মুখে নিজের উত্তরটা কৌশলের সঙ্গেই দিয়েছেন সাবেক ইংলিশ তারকা বেকহাম। তিনি ইনস্টাগ্রামে জানান, “যদি সুইডেন জিতে, আমি ব্যক্তিগতভাবে তোমাকে ইকেয়াতে নিয়ে যাব এবং লস অ্যাঞ্জেলেসে নতুন বাসার জন্য তোমার যা প্রয়োজন তাই কিনে দেব।”
 
“কিন্তু যদি ইংল্যান্ড জিতে, আমি চাই তুমি ওয়েম্বলিতে ইংল্যান্ডের জার্সি পরে ইংল্যান্ডের একটি ম্যাচ দেখতে আসবে এবং বিরতির সময় ফিশ অ্যান্ড চিপস খাবে।”
 
২০১৬ সালে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেওয়া ইব্রাহিমোভিচ চলতি বিশ্বকাপের আগে অবসর ভেঙ্গে ফিরতে চাইলেও তাকে দলে নিতে রাজি হননি সুইডিশ কোচ ইয়ান আন্দেরসন। ৩৬ বছর বয়সী এই ফরোয়ার্ড এপ্রিলে বলেছিলেন, “আমাকে ছাড়া একটা বিশ্বকাপ হতে পারে না।”
 
ইনস্টাগ্রামে বেকহাম ও ইব্রার ৮ কোটির বেশি অনুসারী আছে। দেখার বিষয় চ্যালেঞ্জটা কে জিততে পারেন।