‘আর্জেন্টিনাকে গুঁড়িয়ে দিয়েও আগের মতোই আছে এমবাপে’

আর্জেন্টিনার জালে জোড়া গোল করে পাদপ্রদীপের আলোয় উঠে আসা কিলিয়ান এমবাপে নাকি একটুও বদলাননি। বরং তরুণ এই ফরোয়ার্ড আগের মতোই স্বাভাবিক থেকে উরুগুয়ের বিপক্ষেও দলকে সাহায্য করার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন ফ্রান্সের গোলরক্ষক উগো লরিস।।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 July 2018, 04:30 AM
Updated : 6 July 2018, 04:30 AM

শেষ ষোলোয় আর্জেন্টিনার বিপক্ষে ফ্রান্সের ৪-৩ ব্যবধানে জেতা ম্যাচে জোড়া গোল করে পেলের ১৯৫৮ বিশ্বকাপে গড়া একটি কীর্তির পাশে বসেন এমবাপে। ব্রাজিলিয়ান কিংবদন্তির পর প্রথম টিনএজার হিসেবে বিশ্বকাপে এক ম্যাচ একাধিক গোল করেন তিনি।

নিজনি নভগোরোদে আগামী শুক্রবার বাংলাদেশ সময় রাত ৮টায় প্রথম কোয়ার্টার-ফাইনালের আগের দিন  সংবাদ সম্মেলনে এমবাপে প্রসঙ্গে লরিস বলেন, “সে একই রকম আছে- খেলামেলা, হাসছে, নিরুদ্বেগ আছে।”

“সে অনেক উচ্চাভিলাষী একজন খেলোয়াড়। পিএসজি বা ফ্রান্সকে তার দেওয়ার অনেক কিছু আছে। তার সামনে উজ্জ্বল ভবিষ্যৎ আছে কিন্তু সে খুব ভালোভাবে জানে যে, সুযোগ এলে তা কাজে লাগাতে হবে। রাশিয়ায় কোনো সুযোগ নষ্ট না করার জন্য সে যা পারে তার সবকিছু করছে।”

“সে দলকে সাহায্য করতে প্রস্তুত। আমি মনে করি সারা বিশ্ব তাকে আর্জেন্টিনার বিপক্ষে আলো ছড়াতে দেখেছে কিন্তু সে লক্ষ্যে খুবই মনোযোগী।”