ইউভেন্তুসের সঙ্গে চুক্তি সারা রোনালদোর, দাবি সাবেক সিইওর

অনেক দিন ধরেই গুঞ্জন, রিয়াল মাদ্রিদ ছাড়তে পারেন ক্রিস্তিয়ানো রোনালদো। আর সম্প্রতি গণমাধ্যমে এসেছে নতুন ঠিকানা তার হতে পারে ইউভেন্তুস। এরই মধ্যে ক্লাবটির সাবেক প্রধান নির্বাহী লুচানো মজ্জি দাবি করেছেন, পর্তুগাল অধিনায়ক ইতালিয়ান ক্লাবটির সঙ্গে চুক্তি করে ফেলেছেন, মিউনিখে হয়ে গেছে তার মেডিকেল পরীক্ষাও।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 July 2018, 12:10 PM
Updated : 5 July 2018, 12:10 PM

২০০৯ সালে রিয়ালে নাম লেখানো রোনালদো ক্লাবটির হয়ে নয় মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগাসহ জিতেছেন অসংখ্য শিরোপা। গড়েছেন ক্লাবটির হয়ে সবচেয়ে বেশি গোল করার রেকর্ড। পাঁচবারের বর্ষসেরা ফুটবলারকে পেতে রিয়ালকে ইউভেন্তুস ১২ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে বলে বেশ কিছু সংবাদ মাধ্যমে খবর বেরিয়েছে।

ইতালিয়ান ফুটবল কেলেঙ্কারিতে মূল ভূমিকা রাখায় ফুটবলে আজীবন নিষিদ্ধ হওয়ার আগে ১৯৯৪ থেকে ২০০৬ পর্যন্ত ইউভেন্তুসের বোর্ডের প্রধান ছিলেন মজ্জি।

ইউভেন্তুসে রোনালদোর নাম লেখানোর গুঞ্জন নিয়ে ইতালিয়ান এক টেলিভিশনকে ৮০ বছর বয়সী মজ্জি বলেন, “আমার মতে, সে এরই মধ্যে চুক্তি করে ফেলেছে এবং মিউনিখে ইউভেন্তুসের মেডিকেল পরীক্ষায়ও উত্তীর্ণ হয়েছে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে কথা বলার পর আমি এমনটাই মনে করছি।”

মজ্জি জানান, ২০০২ সালেই স্পোর্তিং সিপি থেকে রোনালদোকে ইউভেন্তুসে আনার চেষ্টা চালিয়েছিলেন তারা। প্রস্তাবিত ওই দল-বদলে নিজেদের চিলিয়ান স্ট্রাইকার মার্সেলো সালাসকে স্পোর্তিংয়ে দেওয়ার কথা ছিল ইউভেন্তুসের। সেটা শেষ পর্যন্ত আর হয়নি। ২০০৩ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে পাড়ি জমান রোনালদো।