নেইমার ও এমবাপে রিয়ালে ‘চমৎকার মানিয়ে যাবে’

নেইমার ও কিলিয়ান এমবাপে রিয়াল মাদ্রিদে এলে স্প্যানিশ ক্লাবটিতে চমৎকার মানিয়ে যাবেন বলে মনে করেন স্পেনের সাবেক ফুটবলার লুইস গার্সিয়া।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 July 2018, 11:22 AM
Updated : 5 July 2018, 11:22 AM

পিএসজি ছেড়ে নেইমার ও এমবাপের রিয়ালে যোগ দেওয়ার সম্ভাবনা নিয়ে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে খবর আসছে। আর ক্রিস্তিয়ানো রোনালদোর মাদ্রিদের ক্লাবটি ছেড়ে যাওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন দিনে দিনে বাড়ছে।

ক্যারিয়ারে বার্সেলোনা ও আতলেতিকো মাদ্রিদের হয়ে খেলা গার্সিয়ার বলেন, “রিয়ালে তারা চমৎকার মানিয়ে যেতে পারে। আমি আশা করি, তারা আসবে না কারণ তখন দলটি অনেক শক্তিশালী হয়ে যাবে।”

“কিন্তু রিয়াল মাদ্রিদ সবসময় সেরা খেলোয়াড়ের খোঁজে থাকে। এই বিশ্বকাপে নেইমার দেখিয়েছে সে কত বড় খেলোয়াড় আর ফ্রান্সের হয়ে এমবাপে চমৎকার খেলছে।”

নেইমারের রিয়ালে যাওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন চলছে অনেক দিন ধরে। আর সম্প্রতি গুঞ্জন শুরু হয়েছে এমবাপেকে নিয়ে। গত কয়েক দিনে এই দুই খেলোয়াড়কে কিনতে রিয়াল ফ্রান্সের ক্লাবটিকে প্রস্তাব দিয়েছে বলে খবর আসে। তবে দুটিই ‘সম্পূর্ণ মিথ্যা’ বলে উড়িয়ে দিয়েছে ইউরোপ চ্যাম্পিয়নরা।

অন্যদিকে, রিয়াল ছেড়ে ক্রিস্তিয়ানো রোনালদোর ইউভেন্তুসে যাওয়ার সম্ভাবনা নিয়ে খবর আসছে গণমাধ্যমে। স্প্যানিশ কিছু গণমাধ্যমের খবর, রোনালদোকে পেতে ১২ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।