রোনালদোর সঙ্গে ইউভেন্তুসে খেলা উপভোগ করবেন মাতুইদি

ক্রিস্তিয়ানো রোনালদো ইউভেন্তুসে যোগ দিলে বিশ্বের অন্যতম সেরা এই ফরোয়ার্ডের সঙ্গে খেলার সুযোগটা উপভোগ করবেন বলে জানিয়েছেন ব্লেইস মাতুইদি। তবে এই মুহূর্তে রাশিয়া বিশ্বকাপেই পুরো মনোযোগ রাখতে চান ফরাসি এই মিডফিল্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 July 2018, 02:54 PM
Updated : 4 July 2018, 02:54 PM

গত মেতে লিভারপুলকে হারিয়ে রিয়াল মাদ্রিদের টানা তৃতীয় চ্যাম্পিয়ন্স লিগ জয়ের পর থেকেই ক্লাবে রোনালদোর ভবিষ্যৎ নিয়ে গুঞ্জন চলছে। 
 
ফাইনালের পর বিন স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে রিয়াল ছাড়ার ইঙ্গিত দেন গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ৪৪ গোল করা রোনালদো। দ্রুতই মাদ্রিদে থাকা না থাকা নিয়ে একটি ঘোষণা দেওয়ার কথাও বলেছিলেন পর্তুগাল অধিনায়ক।
 
স্প্যানিশ সংবাদ মাধ্যমেগুলোর দাবি, পাঁচবারের বর্ষসেরা এই ফরোয়ার্ডকে পেতে আগ্রহী ইতালিয়ান চ্যাম্পিয়ন ইউভেন্তুস। রোনালদোর জন্য রিয়ালকে ১২ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছে তারা। ৩৩ বছর বয়সী তারকার বছরে বেতন ধরা হবে ৩ কোটি ইউরো। 
 
বুধবার বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালের আগে ফ্রান্স দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসা মাতুইদিকে রোনালদোর ইউভেন্তুসে যাওয়ার গুঞ্জন নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “আমি মিথ্যা বলব না, এটা দারুণ হতে পারে।”
 
“আমি যে ক্লাবে আছি সেই ইউভেন্তুসে বিশ্বের অন্যতম সেরা একজন খেলোয়াড় থাকাটা দারুণ হতে পারে।”
 
“এটা ক্লাব ও ইউভেন্তুস খেলোয়াড়দের উভয়ের জন্য দারুণ হবে।”
 
“যাই হোক, আজকে আমি ফ্রান্স জাতীয় দলের একজন খেলোয়াড় এবং আমাদের সামনে আরও বড় কাজ।”
 
নিজনি নভগোরোদে আগামী শুক্রবার বাংলাদেশ সময় রাত ৮টায় রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন উরুগুয়ের মুখোমুখি হবে ফ্রান্স।