আগুয়েরোর ‘ধন্যবাদ বার্তায়’ নেই সাম্পাওলি

রাশিয়া বিশ্বকাপের শেষ ষোলো থেকে ছিটকে পড়ার হতাশা সঙ্গী হলেও পাশে থাকা সবাইকে ধন্যবাদ জানাতে ভোলেননি সের্হিও আগুয়েরো। কিন্তু টুইটারে দেওয়া এই ফরোয়ার্ডের ধন্যবাদ বার্তায় উল্লেখ নেই কোচ হোর্হে সাম্পাওলি ও আর্জেন্টিনার ম্যানেজমেন্ট স্টাফদের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2018, 09:15 PM
Updated : 2 July 2018, 09:15 PM

গত শনিবার ফ্রান্সের কাছে কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে ৪-৩ গোলে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয় আর্জেন্টিনা। ওই ম্যাচে শুরুর একাদশে ছিলেন না আগুয়েরো। ম্যানচেস্টার সিটির এই ফরোয়ার্ড বদলি নেমে দলের তৃতীয় গোলটি করলেও তা হার এড়ানোর জন্য যথেষ্ট ছিল না।

আইসল্যান্ডের সঙ্গে ১-১ ড্র দিয়ে রাশিয়া বিশ্বকাপ শুরু করা আর্জেন্টিনা গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে হারে। ওই হারের পর সাম্পাওলি বলেন তার কৌশলের সঙ্গে খেলোয়াড়রা মানিয়ে নিতে পারেননি। এ বিষয়ে আগুয়েরোকে প্রশ্ন করা হলে তিনি জবাব দেন, “যা ইচ্ছা কোচকে বলতে দিন।”

গ্রুপের শেষ ম্যাচে নাইজেরিয়াকে ২-১ গোলে হারিয়ে শেষ ষোলোয় ওঠে আর্জেন্টিনা। কিন্তু এরপর ফ্রান্সের কাছে হেরে থেমে যায় দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের পথচলা।

সোমবার টুইটারে সতীর্থ থেকে শুরু করে দলের রাঁধুনিদেরও ধন্যবাদ জানান আগুয়েরো। কিন্তু তার ধন্যবাদ বার্তার কোথাও সাম্পাওলির নামগন্ধও নেই।

“আমার ছেলে, পরিবার এবং বন্ধুরা যারা আমাকে প্রতিদিন সঙ্গ দেয় তাদেরকে ধন্যবাদ জানানোর এটাই সময়।”

“আর্জেন্টিনা এবং আরও অনেক দেশ থেকে যারা আবেগ ও ভালোবাসা নিয়ে সমর্থন করেছেন তাদেরকে ধন্যবাদ। এবং সবার আগে ধন্যবাদ আমার সতীর্থদের যারা প্রতিটি ম্যাচে সবটুকু উজাড় করে দিয়ে খেলার জন্য বিশ্বের সেরা।”

“ধন্যবাদ দলের চিকিৎসক, ফিজিও এবং শেফদের যারা দারুণ একটা দলের অংশ। সবসময় একসঙ্গে লড়াই চালিয়ে যাব। আর্জেন্টিনা আমি তোমাকে ভালোবাসি।”