আমি হাল ছাড়ি না, আমি ব্রাজিলিয়ান: নেইমার

বারবার চেষ্টা করেও মেক্সিকোর গোলরক্ষকে ফাঁকি দিতে পারছিলেন না নেইমার। হচ্ছিলেন ঘন ঘন ফাউলের শিকার। তবে ভেঙে পড়েননি। দ্বিতীয়ার্ধে গোল পেয়েছেন; সতীর্থকে দিয়েও গোল করিয়েছেন। মেক্সিকো হারানোর পর নেইমার জানালেন তখন তার মনের অবস্থার কথা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 July 2018, 08:21 PM
Updated : 2 July 2018, 09:57 PM

সামারা অ্যারেনায় সোমবার রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার-ফাইনালে ওঠার লড়াইয়ে নেইমারের নৈপুণ্যে মেক্সিকোকে ২-০ গোলে হারায় ব্রাজিল। ৫১তম মিনিটে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নদের এগিয়ে নেন বিশ্বের সবচেয়ে দামি ফরোয়ার্ড। ৮৮তম মিনিটে রর্বেত ফিরমিনোকে দিয়ে গোল করিয়ে নিশ্চিত করেন জয়।
 
ম্যাচ শেষে মেক্সিকোর গোলরক্ষক গিলের্মো ওচোয়ার প্রশংসা করেন নেইমার।
 
“ওচোয়া দারুণ একজন গোলরক্ষক। তার মান সম্পর্কে সবাই জানে। দারুণ একটা ম্যাচের জন্য তাকে অভিনন্দন। আমি হাল ছাড়ি না। আমি ব্রাজিলিয়ান। ” 
 
রাশিয়ার আসরে গ্রুপ পর্বে পুরাপুরি ফিট না থাকায় প্রত্যাশিত খেলা খেলতে না পারা নেইমার নকআউট পর্বের শুরুতেই দিয়েছেন সেরা ছন্দে ফেরার ইঙ্গিত। তারকা এই ফরোয়ার্ড জানালেন জয়ের জন্যই রাশিয়াতে এসেছেন তিনি।
 
“আমি জিততেই এখানে এসেছি। আমি আশা করি, আমি সবসময় উন্নতি করতে পারি। আমি জানতাম আমার স্বাভাবিক ছন্দ ফিরে পেতে হলে আমার কিছু গতির দরকার হবে। আগের চেয়ে ভালো অনুভব করছি।”
 
“দলকে নিয়ে আমি খুশি এবং দলের সবাইকে অভিনন্দন। আমরা সবসময় উন্নতি করছি।”