আতলেতিকোয় নতুন চুক্তি করলেন গ্রিজমান

রাশিয়া বিশ্বকাপ শুরুর আগেই বার্সেলোনায় যাওয়ার সম্ভাবনা নিয়ে গুঞ্জন উড়িয়ে জানিয়েছিলেন আতলেতিকো মাদ্রিদেই থেকে যাওয়ার কথা। এবার ক্লাবের সঙ্গে আনুষ্ঠানিকভাবে নতুন চুক্তি করলেন অঁতোয়ান গ্রিজমান। ২০২৩ সাল পর্যন্ত লা লিগার ক্লাবটিতে থাকবেন ফরাসি এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 June 2018, 10:09 AM
Updated : 19 June 2018, 10:09 AM

সোমবার এই খবর নিশ্চিত করে আতলেতিকো। লুকা এরনঁদেজের সঙ্গেও নতুন চুক্তি করেছে মাদ্রিদের ক্লাবটি। ২০২৪ সাল পর্যন্ত এখানে থাকবেন ফরাসি এই ডিফেন্ডার।

আরেক ফরাসি খেলোয়াড় তমাস লেমাকেও দলে টানতে যাচ্ছে আতলেতিকো। এ ব্যাপারে এই উইঙ্গারের বর্তমান ক্লাব মোনাকোর সঙ্গে একটি প্রাথমিক চুক্তি হয়েছে বলে জানিয়েছে ক্লাবটি।

ফ্রান্স দলের গ্রিজমান, লেমা ও এরনঁদেজের সঙ্গে চুক্তি করতে রাশিয়ায় প্রতিনিধি পাঠায় আতলেতিকো।

আতলেতিকোয় ২৭ বছর বয়সী গ্রিজমানের রিলিজ ক্লজ ১০ কোটি ইউরো বলে জানা গিয়েছিল। নতুন চুক্তিতে তার এটা বাড়ানো হয়েছে কি-না এ ব্যাপারে কিছু জানায়নি ক্লাবটি।

অনেক দিন ধরেই গুঞ্জন ছিল, বার্সেলোনায় নাম লেখাতে পারেন গ্রিজমান। দ্রুতই এই দল-বদল হতে পারে বলেও ধারণা হচ্ছিল। কিন্তু গত সপ্তাহে এক টেলিভিশন সাক্ষাৎকারে ২৭ বছর বয়সী এই খেলোয়াড় জানান, আতলেতিকোতেই থাকছেন তিনি।

লেমার ব্যাপারে মোনাকোর সঙ্গে প্রাথমিক সমঝোতাটা গত সপ্তাহেই হয়েছে বলে জানিয়েছে আতলেতিকো। বাকি কেবল ২২ বছর বয়সী এই খেলোয়াড়ের স্বাস্থ্য পরীক্ষা ও চুক্তির আনুষ্ঠানিকতা।

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ২-১ ব্যবধানের জয়ে দলের প্রথম গোলটি করেছিলেন গ্রিজমান। ম্যাচটির পুরো ৯০ মিনিট খেলেন এরনঁদেজ। বেঞ্চে ছিলেন লেমা।