আর্জেন্টিনাকে মদ্রিচের সতর্কবার্তা

আইসল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে হোঁচট খাওয়া আর্জেন্টিনাকে সতর্ক করছেন লুকা মদ্রিচ। ক্রোয়েশিয়া অধিনায়ক আত্মবিশ্বাসী, নক আউট পর্ব নিশ্চিত করতে মেসিদের বিপক্ষে ভালো খেলবে তার দল।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 June 2018, 09:13 AM
Updated : 17 June 2018, 09:32 AM

শনিবার ‘ডি’ গ্রুপের প্রথম ম্যাচে আইসল্যান্ডের সঙ্গে ১-১ গোলে ড্র করে আর্জেন্টিনা। দ্বিতীয় ম্যাচে নাইজেরিয়ার বিপক্ষে ঠিকই ২-০ গোলের জয় তুলে নেয় ক্রোয়েশিয়া। বৃহস্পতিবার গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি হবে ক্রোয়াটরা।

আইসল্যান্ডের সঙ্গে পয়েন্ট হারানোয় দ্বিতীয় ম্যাচে জয় পাওয়াটা মেসিদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। অন্যদিকে জয় পেলে নক আউট পর্বে পা রাখবে ক্রোয়েশিয়া।

নাইজেরিয়ার বিপক্ষে পাওয়া জয় দলকে অনেকটা আত্মবিশ্বাস যোগাবে বলে মনে করেন মদ্রিচ। ম্যাচ সেরা হওয়ার পর রিয়াল মাদ্রিদের এই মিডফিল্ডার বলেন, “তাদের (আর্জেন্টিনা) অনেক বেশি দক্ষতা আছে। কিন্তু এই জয় আমাদের আত্মবিশ্বাস বাড়িয়ে দিবে। আমরা আমাদের খেলার উন্নতি ঘটাব।”

“আমরা আর্জেন্টিনার বিপক্ষে একটা ভালো ম্যাচ খেলব। আমি আশা করি আমরা কিছু পয়েন্ট নিতে পারব। কিন্তু এটা কঠিন হবে।”

“শনিবারের ফলাফলের কারণে তাদের জয়ের জন্য খেলতেই হবে। ম্যাচটা তাদের জন্য অপ্রত্যাশিত ছিল। কিন্তু এটা আমাদের জন্য একটা গুরুত্বপূর্ণ ম্যাচ। আমরা আমাদের সেরাটা খেলার চেষ্টা করব।”