‘শতভাগ ফিট না থাকা’ নেইমার খেলতে প্রস্তুত

চোট থেকে সেরে খেলায় ফিরলেও নেইমার এখনও নিজের শতভাগ ফিটনেস ফিরে পাননি বলে মনে করেন তিতে। তবে ব্রাজিল কোচের বিশ্বাস এই ফিটনেস নিয়ে খেলেও রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের হয়ে আলো ছড়াবেন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 17 June 2018, 06:04 AM
Updated : 17 June 2018, 06:04 AM

লিগ ওয়ানের ম্যাচে পায়ের পাতার হাড় ভেঙে ফেব্রুয়ারি থেকে ছিলেন মাঠের বাইরে। প্রায় তিনমাস পর ফিরে গোলের দেখা পেয়েছেন ক্রোয়েশিয়া ও অস্ট্রিয়ার বিপক্ষে দুই প্রস্তুতি ম্যাচেই। রস্তোভে রোববার বাংলাদেশ সময় রাত ১২টায় বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের মুখোমুখি হবে ব্রাজিল। ‘ই’ গ্রুপে তাদের অন্য দুই প্রতিপক্ষ কোস্টা রিকা ও সার্বিয়া।
 

নিজের সেরাটা ফিরে পেতে নেইমারকে আরও কাজ করতে হবে বলে ম্যাচের আগের দিন  সংবাদ সম্মেলনে জানান তিতে। তবে ফিটনেস যা আছে তাতেই নেইমার খুব ভালো খেলবেন বলে বিশ্বাস তার।
“নেইমার এখনও শতভাগ ফিট নয়। কিন্তু তার কিছু শারীরিক সুবিধা আছে। তার দৌড়ানোর ক্ষমতা ও গতি অনেক মুগ্ধ করার মতো। সেগুলো সে হারায়নি। সে এখনও শতভাগ ফিট না হলেও খুব ভালো খেলার জন্য যথেষ্ট ভালো আছে।”
ব্রাজিলের আক্রমণভাগে নেইমারের সঙ্গী হবেন কারা তা আগেই জানাতে রাজি নন তিতে।
“২৩ জন শীর্ষ পর্যায়ের খেলোয়াড় আছে। হ্যাঁ, উইলিয়ান শুরু করতে পারে। কিন্তু আমি কালকের (রোববার) ব্যাপারে বলতে পারব না। আমি জানি না কি ঘটতে পারে। আমি তাকে অনেক খেলাতে চাই কিন্তু তাকেও নিজেকে প্রমাণ করতে হবে।”