মেসি-গ্রিজমান জুটি হচ্ছে না

কিছুদিন ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল, আতলেতিকো মাদ্রিদকে বিদায় বলে বার্সেলোনায় যাচ্ছেন অঁতোয়ান গ্রিজমান। এমনকি লিওনেল মেসিও সতীর্থ হিসেবে চেয়েছিলেন এই ফরাসি ফরোয়ার্ডকে। কিন্তু গ্রিজমান ওয়ান্দা মেত্রোপলিতানোতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 June 2018, 03:06 AM
Updated : 15 June 2018, 03:06 AM

২৭ বছর বয়সী এই ফরোয়ার্ড বৃহস্পতিবার স্প্যানিশ একটি টেলিভিশনে সম্প্রচারিত একটি তথ্যচিত্রে আতলেতিকোতে থেকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেন। ২০১৪ সালে রিয়াল সোসিয়েদাদ ছেড়ে মাদ্রিদের ক্লাবটিতে যোগ দিয়েছিলেন তিনি।

“আমি থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আতলেতিকোর উন্নতির জন্য তারা (কর্তৃপক্ষ) সবকিছু করছে যাতে তারা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলতে পারে; আশা করি ২০১৯ সালে নিজেদের মাঠেই।”

“আতলেতিকোর হয়ে কিছু করার আছে বলে মনে করছি। যদি, তারা ভালো খেলোয়াড় কেনে, তাহলে আমরা চ্যাম্পিয়ন্স লিগ জিততে পারি এবং ক্লাবের ইতিহাসে ঠাঁই পেতে পারি। এখানে আমি ইতিহাস লিখতে পারি কিন্তু বার্সেলোনায়, আমি শুধু আরও একজন বেশি হতাম।”

“যে সিদ্ধান্ত আমি নিয়েছি, সেটা শতভাগ নিশ্চিত হয়ে নিয়েছি। যেমনটা রিয়াল সোসিয়েদাদে নিয়েছিলাম বা এখানে আসার সময় নিয়েছিলাম। এ নিয়ে আমি আক্ষেপ করবো না।”