আর্জেন্টিনা ভক্ত বোল্টের শিরোপা স্বপ্ন

রাশিয়া বিশ্বকাপে আর্জেন্টিনাকে সমর্থন করছেন উসাইন বোল্ট। অলিম্পিকের আট সোনা জয়ী এই তারকা অ্যাথলেটের বিশ্বাস ৩২ বছর পর দেশকে বিশ্বকাপ শিরোপা এনে দিতে পারবেন লিওনেল মেসি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 June 2018, 09:42 AM
Updated : 13 June 2018, 09:42 AM

লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইপর্বে এক সময় ছিটকে পড়ার শঙ্কায় পড়ে গিয়েছিল দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা। শেষ ম্যাচে মেসির অসাধারণ এক হ্যাটট্রিকে একুয়েডরকে হারিয়ে মূল পর্বে জায়গা করে নেয় আর্জেন্টিনা। এরপরও ব্রাজিল, স্পেন, জার্মানি ও ফ্রান্সের সঙ্গে গত বিশ্বকাপের রানার্সআপদের ফেভারিটের তালিকায় উপরের দিকে রাখছেন অনেকেই।

মঙ্গলবার এক সাক্ষাৎকারে বোল্ট জানান, তিনি মেসি ও তার দল আর্জেন্টিনাকে সমর্থন করছেন।

“আমি আর্জেন্টিনা ভক্ত। আমি মনে করি, আমরা যদি ভালো খেলতে পারি তবে আমাদের ভালো সম্ভাবনা আছে। এরপর আমাদের ফাইনালে পৌঁছানোর ভালো সম্ভাবনা থাকা উচিত, এমনকি শিরোপা জয়েরও।”

“আমি শুধু বিশ্বকাপ উপভোগ করা এবং দারুণ সব দলের খেলা দেখার জন্য উন্মুখ হয়ে আছি।”

রাশিয়া বিশ্বকাপে অনেক বেশি গোল হবে প্রত্যাশা বোল্টের। নেইমার ভালো ফর্মে আছে দেখে এবারের আসর সর্বকালের অন্যতম সেরা বিশ্বকাপ হবে বলেও মনে করেন এই জ্যামাইকান।

“ব্রাজিল? আমি নেইমারের ফেরা দেখেছি। ফেরার পর থেকে সে দুটি গোল করেছে। সে প্রমাণ করছে যে সে অন্যতম সেরা। আর এ কারণেই আমি সবাইকে বলেছি যে এই বিশ্বকাপ হবে অন্যতম সেরা বিশ্বকাপ।”

“এটা দারুণ প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে এবং আমি মনে করি এ বছর অনেক গোল হতে যাচ্ছে। তাই আমি আপনাদের মতোই শুধু উপভোগ করবো।”

শনিবার মস্কোয় আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে আর্জেন্টিনার যাত্রা। ‘ডি’ গ্রুপে  দুই বারের বিশ্বচ্যাম্পিয়নদের অন্য দুই প্রতিপক্ষ ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া।