রোনালদোকে অবশ্যই আমাদের থামাতে হবে: নাচো

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পর্তুগালের বিপক্ষে দলে জায়গা পাওয়ার ব্যাপারে আশাবাদী নাচো ফের্নান্দেস। আর ওই লড়াইয়ে সাফল্য পেতে প্রতিপক্ষের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড় রোনালদোকে থামাতে সতীর্থদের আহ্বান জানালেন স্পেনের এই ডিফেন্ডার।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 June 2018, 01:18 PM
Updated : 11 June 2018, 02:41 AM

আগামী শুক্রবার স্পেনের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে পর্তুগালের রাশিয়া বিশ্বকাপ মিশন। ‘বি’ গ্রুপে তাদের অপর দুই প্রতিপক্ষ মরক্কো ও ইরান।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে নাচো বলেন, “আমি আশা করি, ক্রিস্তিয়ানো রোনালদোর বিপক্ষে খেলার সুযোগ আমার আছে। আমাদের অবশ্যই তাকে থামানোর দিকে মনোযোগ দিতে হবে।”

তবে মাঝ মাঠে খেলাটা বেশি উপভোগ করেন বলেও জানালেন রিয়াল মাদ্রিদের এই ডিফেন্ডার।

“কোচ জানেন, এই পজিশনে শুরু করার জন্য আমি যোগ্য। আমিও প্রস্তুত। সবাই জানে, ফুল-ব্যাকের চেয়ে সেন্টারে আমি বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি।”

গত মাসে রিয়ালের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের টানা তৃতীয় শিরোপা জয়ের পর ক্লাবটি ছাড়ার ইঙ্গিত দেন রোনালদো। মাদ্রিদের ক্লাবটিতে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের ভবিষ্যৎ নিয়ে শোনা যাচ্ছে অনিশ্চয়তার খবরও।

তবে ২০২১ পর্যন্ত রিয়ালের সঙ্গে চুক্তিবদ্ধ ৩৩ বছর বয়সী রোনালদো সান্তিয়াগো বের্নাবেউয়েই থাকবেন বলে বিশ্বাস নাচোর।

ক্লাবটিতে তারকা এই সতীর্থের ব্যাপারে ২৮ বছর বয়সী নাচো বলেন, “আমি শান্ত, আমাদের সঙ্গে তার একটা চুক্তি আছে। আমি আশা করি, সে আমাদের দলের একটা অংশ হয়েই থাকবে।”